রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৯
Home > সারা বাংলা > ব্রীজের ওপর অবৈধ সিএনজি স্ট্যান্ড শিরোনামে সংবাদ প্রকাশিত হবার পরে কর্তৃপক্ষের ব্যবস্থা গ্রহন

ব্রীজের ওপর অবৈধ সিএনজি স্ট্যান্ড শিরোনামে সংবাদ প্রকাশিত হবার পরে কর্তৃপক্ষের ব্যবস্থা গ্রহন

https://www.noakhalitimes.com

ইসমাইল হোসেন টিটু :: গত ২০ আগষ্ট বিভিন্ন দৈনিক পত্রিকায় ব্রীজের ওপর অবৈধ সিএনজি স্ট্যান্ড শিরোনামে সংবাদ প্রকাশিত হবার পরে যথাযথ ব্যবস্থা গ্রহন করেছে যথাযথ কর্তৃপক্ষ। প্রকাশ হওয়ার ৭ দিন পরে ২৭ আগষ্ট কর্তৃপক্ষ মাঠে নামে এবং অবৈধ সিএনজি স্ট্যান্ড এর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করে। এই দিন ১৮ টি সিএনজি সহ ৩টি লেগুনা ডাম্পিং করা হয়। সকালের এই অভিযানের পরে বিকালে দেখা যায় না বুড়িগঙ্গা ব্রীজের ওপর সেই চিরচেনা জ্যামজটের দৃশ্য। এতে এলাকার আশে পাশের জনমনে স্বস্তি ফিরে এসেছে।

রাজু নয়াবাজারের একজন কাগজের ব্যবসায়ী তিনি বলেন আমি আজকে ৫ বছর এখানে কাগজের ব্যবসা করে আসছি আমার বাসা কেরানীগঞ্জ মডেল টাউন অথচ দুঃখের বিষয় হল আমার বাসা থেকে আমার দোকান পর্যন্ত আসতে সময় লাগে পাঁচ মিনিট । আর এই সিএনজি ব্রীজের উপরে স্ট্যান্ড তৈরি করার করার ফলে তীব্র যানজটের শিকার হয়ে প্রতিদিন ৫ মিনিটের জায়গায় সময় লাগে আধা ঘন্টা থেকে এক ঘন্টারও বেশী । গুরুত্বপূর্ণ বিষয়টি তুলে ধরার জন্য সাংবাদিক সমাজকে আন্তরিকভাবে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান এবং বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ব্যবস্থা নিয়েছেন তাদেরকেও ধন্যবাদ জানাই কিন্তু এই ধারাবাহিকতা প্রতিনিয়ত অব্যাহত যেন থাকে ।

এ বিষয়ে লালবাগ জোনের এডিসি বলেন, এ অভিযান আমাদের প্রতিনিয়ত অব্যাহত থাকবে সাধারণ মানুষ যেন ব্রিজের উপরে নিরাপদ ভাবে চলাফেরা করতে পারে সেই সহযোগিতা আমরা করে যাবো এটা আমাদের দায়িত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *