কোম্পানীগঞ্জে স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
173
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ফারিয়া ইয়াছমিন জেসি (১৬) নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হক সাহেবের নতুন বাড়ীতে এ ঘটনা ঘটে। জেসি স্থানীয় ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণীর ছাত্রী ও প্রবাসী ইয়াছিন খোকনের মেয়ে।

জানা যায়, তার ঝা’র ছোট ভাই তানভীর তাদের বাড়ীতে আসা-যাওয়ার সুবাধে জেসি’র সাথে দীর্ঘদিন থেকে প্রেমের সম্পর্ক তৈরীর চেষ্টা করে আসছে। ঘটনার দিন বিকেলে তানভীর জেসিকে মোবাইল করে বিরক্ত করলে অতিষ্ঠ হয়ে নিজ রুমের দরজা বন্ধ করে সে গলায় ফাঁস দিয়ে আত্মহননের পথ বেঁচে নেয়। জেসিকে ডাকলে কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তার লাশ দেখতে পায়।

জেসি’র মা পারুল জানান, এ ঘটনায় দুইজনকে অভিযুক্ত করে থানায় মামলা করেছি। আমার মেয়েকে আত্মহত্যার প্ররোচনায় দেয়ায় অভিযুক্তদের আমি ফাঁসি চাই।

থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে আজ সকাল ১০টায় ময়না তদন্তের জন্য নোয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে