সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯
Home > বিনোদন > শাকিব খানের হাতে সাংবাদিক লাঞ্চিত

শাকিব খানের হাতে সাংবাদিক লাঞ্চিত

https://www.noakhalitimes.com

বিনোদন ডেস্ক :: এফডিসিতে পেশাগত দায়িত্ব পালনের সময় বিনোদন সাংবাদিকদের উপর চড়াও হন শাকিব খান। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকেলে এফডিসিতে শাহেনশাহ ছবির শুটিং চলছিল। সন্ধ্যার দিকে হঠাৎ শাকিব খানের সঙ্গে সিডাব সদস্যদের ঝামেলা বাঁধে। তাদের ঝগড়া প্রায় মারামারি পর্যায়ে চলে যায়।

শাকিব খান উত্তেজিত হয়ে সিডাব সদস্যদের মারতে যান। এ সময় সাংবাদিকরা ছবি ও ভিডিও ধারণ করতে গেলে প্রথমে বাধা দেন ইউনিটের লোকজন। পরে শাকিব খান সাংবাদিক জিয়া উদ্দীন আলমের উপর চড়াও হন ও উপস্থিত সাংবাদিকদের অশ্লিল ভাষায় গালিগালাজ করেন। এ সময় আলম শারীরিকভাবে লাঞ্চিত ও আহত হন। শাকিব খান আলমের মোবাইলের গুরুত্বপূর্ণ ফাইল ডিলেট করে দেন।

এ সময় শাকিব খান উপস্থিত এনটিভি অনলাইনের মাজহার বাবু, আমাদের সময়.কমের মুহিব আল হাসান ও নিউজ টোয়েন্টিফোর.কমের সুদীপ্ত সাইদ খানের সঙ্গে দুর্ব্যবহার করেন ও মোবাইলের গুরুত্বপূর্ন ফাইল ডিলেট করে দেন এবং পুরো ঘটনার নেতৃত্ব দেন বিতর্কিত তরুণ নির্মাতা শামীম আহমেদ রনি। যিনি এর আগেও চলচ্চিত্র নির্মাণের ক্ষেত্রে নিয়ম-নীতি ভঙ্গ ও সমিতির আচরণ বহির্ভূত কাজের জন্য বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি কর্তৃক নিষিদ্ধ হয়েছিলেন।

এ বিষয়ে কথা বলার জন্য সাকিব খানকে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

One thought on “শাকিব খানের হাতে সাংবাদিক লাঞ্চিত

  1. জিয়া উদ্দিনআমার খুব কাচের একজন মানুষ।আনি তাকে ভালো করেই জানি সেতো এমন আচরন করার মতো লোক না।সে আমার ছোট ভাই। আর ভাই ভাইকে কতটুকু জানে ছিনে তাহা বলার প্রয়োজন আশা করি হবেনা। সাকিব আসলে এমন কি একটর বাংলাদেশের আমার মাথায় আসেনা।তাকে কেনো এতো গন্য করা হয়???

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *