নোয়াখালীতে ইউপি সদস্য হত্যা মামলার ২ আসামি আটক

0
89
https://www.noakhalitimes.com

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য হোরন (৪৯), হত্যা মামলার ২ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসন, শুক্রবার দুপুর ৩টার দিকে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে আটকৃতদের গ্রেফতার দেখিয়ে আদলারতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন, এর আগে, বুধবার গভীর রাতে পুলিশ ইউপি সদস্য হোরন হত্যা মামলার প্রধান আসামি হারুনুর রশিদ ওরফে হারুন মোল্লকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে চট্রগ্রামের ফৌজদারহাট এলাকার জঙ্গল সলিমপুর থেকে এবং অপর আসামি মুরাদ ওরফে কিলার মুরাদকে সদর উপজেলার  ১ নং চরমুটুয়া ইউনিয়ন খলিসা টোলা থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য,  গত (২৬ জুন) রাত ১০টার দিকে ইউপি সদস্য মো. হোরন (৪৯) স্থানীয় একটি বাজার থেকে মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন। আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হাজী আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় কতিপয় দুর্বৃত্তরা মোটরসাইকেলের গতিরোধ করে তাকে বেধড়ক মারপিট করেন। পরে হামলাকারীরা ইউপি সদস্য হোরনকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়লে তার হাত, কোমর ও পিঠে গুলি লাগে। পরে (২৮ জুন) সকালে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ইউপি সদস্য হোরন আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ছিল ও একই ওয়ার্ডের পশ্চিম মাইছরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে