ফেনীতে ৪ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারকে আড়াই লাখ টাকা জরিমানা

0
14
https://www.noakhalitimes.com

ফেনী সংবাদদাতা :: ফেনীতে আজ সোমবার স্বাস্থ্যসেবা খাতে শৃংখলা আনয়নে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।  

এ সময় শহরের নাজির রোডে মেয়াদোত্তীর্ণ রি এজেন্ট, ভুয়া সার্টিফিকেটধারী টেকনোলজিস্ট ও  অনিরাপদ এক্স-রে রুম থাকায় আমিন উল্লাহ মেডিক্যাল সেন্টারের মালিক গোলাম আজম হাজারি (৫০) কে ১ লক্ষ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

অভিযান পরিচালনা করা হয় নাজির রোডের কনসেপ্ট হেলথ কেয়ার ক্লিনিকে। এ সময় ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ২ জন ডিউটি ডাক্তারের বদলে ১ জন থাকায় মালিক জাহিদুল ইসলাম ভুইয়াকে (৪০) ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও নাজির রোডের কসমোপলিটান ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপক মোঃ ইয়াকুবকে (৩৬) মেয়াদোত্তীর্ণ রি এজেন্ট ব্যবহার করে পরীক্ষা নিরীক্ষা চালানোর কারণে ৪০,০০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। এছাড়াও আল্ট্রাপ্যাথ ডায়াগনস্টিক এর ব্যবস্থাপক  সমীর কুমার নাথকে (৪৭) ১৮ বছর ধরে ভুয়া সার্টিফিকেটধারী ল্যাব ইন চার্জ দিয়ে ক্লিনিক পরিচালনা করায় ১ লক্ষ টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়।

অভিযানে সিভিল সার্জন অফিসের ডাঃ রুবাইয়াৎ বিন করিম, জেলা স্যানিটারি ইন্সপেক্টর সুজন বড়ুয়া ও জেলা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে