সোমবার, অক্টোবর ১৪, ২০১৯
Home > নোয়াখালী > বেগমগঞ্জে সাংবাদিকের বুদ্ধিমত্তায় হারিয়ে যাওয়া দুই বোন ফিরে গেল নিজ গন্তব্যস্থলে

বেগমগঞ্জে সাংবাদিকের বুদ্ধিমত্তায় হারিয়ে যাওয়া দুই বোন ফিরে গেল নিজ গন্তব্যস্থলে

https://www.noakhalitimes.com

নিজস্ব প্রতিবেদক :: নোয়াখালীতে সাংবাদিক রিফাত মির্জার বুদ্ধিমত্তায় কাজের সন্ধানে বাড়ী থেকে এসে হারিয়ে যাওয়া দুই বোন ফিরে পেল তাদের আত্মীয়ের সন্ধান। ঘটনাটি ঘটে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার তপাদার বাজার নামক স্থানে।

বৃহস্পতিবার(৮ নভেম্বর) গৃহকর্মীর কাজের সন্ধানে সোনাপুর চরবসু থেকে সাথি(১৩) ও পলি(১৪) নামের দুই বোন তার এক খালার সাথে মোবাইলে কথা বলে বাড়ি থেকে বের হয়। নোয়াখালীর চৌমুহনীতে এসে খালার দেয়া নাম্বারে ফোন করতে গিয়ে দেখে নাম্বারটি তারা হারিয়ে পেলেছে, খালার বাড়ি না চিনতে পেরে রাস্তায় ঘোরঘুরি করতে থাকে, তখন বাজে রাত ১০টা, তারা এক অটোরিক্সার ড্রাইভার কে তাদের সমস্যার কথা জানালে সেই চালক রাতে তার বাড়িতে থাকার কথা বলে তপাদার বাজার নামক স্থানে নিয়ে যায়, পুরো ব্যাপারটা কেমন ঘোলাটে হওয়ায় সাংবাদিক রিফাত মির্জা অটোরিক্সা থামিয়ে দুই বোন কে নামিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করে।

হারিয়ে যাওয়া দুই বোন শুধু তাদের খালার নাম সালমা এই ছাড়া কোথায় থেকে এসেছে কোথায় যাবে তারা সঠিক কোন তথ্য দিতে না পারায় বিপাকে পড়ে ঐ সাংবাদিক। বিভিন্ন যায়গায় দীর্ঘ ৩ ঘণ্টা যোগাযোগ করে তার খালাকে বের করা সম্ভব হয় সাংবাদিক রিফাত মির্জা। পরে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন মোল্লাকে ঘটনাটি অবহিত করলে টিএসআই জসিম ও এ এসআই সালাউদ্দীন সংগীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে পৌছায় এবং সাথি ও পলি নামের দুই বোন কে নিয়ে চৌমুহনীতে তার খালা সালমার হাতে তাদের বুঝিয়ে দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *