অশ্লীল ভিডিও ধারণ করে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীতে অশ্লীল ভিডিও ধারণ করে তা ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এক গৃহবধূকে (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগীর ননদের স্বামী মেহেদী হাসান রাজুকে (৩৫) গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে মাইজদী পৌর পার্ক থেকে অভিযুক্ত রাজুকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে অশ্লীল ভিডিওসহ দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। গ্রেফতার মেহেদী হাসান রাজু নোয়াখালী সদর উপজেলার পশ্চিম এওজবালিয়া গ্রামের আবু আবদুল্লাহর ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ ওই যুবককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে আজ (রোববার) দুপুরে নোয়াখালী পৌর পার্কে অভিযান চালিয়ে অভিযুক্ত মেহেদী হাসান রাজুকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে জব্দ করা মোবাইলে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও পাওয়ায় প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা মিলেছে।

অভিযোগে জানা গেছে, ২০১৯ সালে কোমল পানীয়ের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে নিজের মোবাইলে ওই গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ এবং ছবি তোলেন রাজু। পরে সেই ভিডিও এবং ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ায় ভয় দেখিয়ে ২০১৯ সাল থেকে বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন তিনি। সবশেষ চলতি বছরের ২১ জুলাই একটি হোটেলে নিয়ে পুনরায় তাকে ধর্ষণ করা হয়।

ডিবি সূত্র জানায়, গ্রেফতার রাজুকে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে ভুক্তভোগী বাদী হয়ে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেছেন।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলায় গ্রেফতার দেখিয়ে আসামি রাজুকে সোমবার আদালতে তোলা হবে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.