কোম্পানীগঞ্জে সাঁতার শিখতে পুকুরে নেমে স্কুল ছাত্রের মৃত্যু

 এএইচএম মান্নান মুন্না :


কোম্পানীগঞ্জে  সাঁতার শিখতে নেমে ডুবে প্রিতম সূত্রধর (১৫) নামে এক স্কুল ছাত্রের  মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগষ্ট) দুপুর দেড়টায় উপজেলার বসুরহাট এএইচ সি সরকারী উচ্চ বিদ্যালয়ের পুকুরে এ ঘটনা ঘটে।


নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে  জানাযায়, প্রিতম সূত্রধর তার সমবয়সি চাচতো ভাইসহ কয়েকজনকে নিয়ে বসুরহাট এ এইচ সি সরকারী উচ্চ বিদ্যালয়ের পুকুরে সাঁতার শিখার জন্য পানিতে নামে এ সয়য়ে তার সাথে ছিল প্লাস্টিকের বোতল। হাতে থাকা বোতলটি  হাত থেকে ছিঁটকে গেলে মুহূর্তের  মধ্যে  সে পানিতে ডুবে যায়। এ সময়ে তার সহপাঠীরা  চিৎকার করলে তাকে পানি থেকে ভাসমান অবস্থায়  উদ্ধার করে। পরে তাকে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার  তাকে  মৃত ঘোষণা করেন।
প্রিতম সৃৃূত্রধর বসুরহাটের ফার্ণিচার ব্যবসায়ী  বেণু সূত্রধরের ছোট ভাই স্বপন সূত্রধরের বড় ছেলে ও বসুরহাট এ এইচ সি সরকরী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর  বিজ্ঞান বিভাগের  ছাত্র।
এ ব্যাপারে পুলিশ প্রাথমিক সুরতহাল তদন্ত করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.