লক্ষ্মীপুরে বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে ধর্ষণ ঘটনায় গ্রেফতার ২

www.noakhalitimes.com
লক্ষীপুর সংবাদদাতা :: লক্ষ্মীপুরের রায়পুরে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণ করে ভাড়া বাসায় রেখে ধর্ষণের ঘটনায় মো. রাব্বি ও মো. হৃদয় নামে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। 

মঙ্গলবার দুপুর ১টার দিকে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক খন্দকার শামীম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (৯ মে) দিবাগত রাত ৩ টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার হাসপাতাল রোডের একটি ভাড়া বাসা থেকে ছাত্রীকে উদ্ধার ও দুই যুবককে গ্রেফতার করে র‌্যাব। 

গ্রেফতার রাব্বি উপজেলার চরপাতা ইউনিয়নের পূর্ব চরপাতা গ্রামের কামাল হোসেনের ছেলে ও তার সহযোগী হৃদয় সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আবদুল মতিনের ছেলে। 

র‌্যাব সূত্র জানায়, গত ৮ মে সন্ধ্যায় স্কুলছাত্রী পূর্ব চরপাতা গ্রামে খালার বাড়ির পেছনে টিউবওয়েল থেকে পানি আনতে যায়। এসময় পূর্ব পরিকল্পিতভাবে রাব্বি তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ করে। এতে রাব্বিকে হৃদয় সহযোগীতা করে। পরে ছাত্রীকে লক্ষ্মীপুর পৌরভার হাসপাতাল রোড এলাকার ভাড়া বাসায় এনে রাখে। সবার কাছে রাব্বি তাকে তার স্ত্রী পরিচয় দেয়। দুইদিন বাসায় আটকে রেখে ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক রাব্বি তাকে একাধিকবার ধর্ষণ করে। সোমবার (৯ মে) সন্ধ্যা ৭টার দিকে ছাত্রীর মামা র‌্যাব-১১ এর নোয়াখালী কার্যালয়ে অভিযোগ করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় ভিকটিমকে উদ্ধার এবং আসামীদের গ্রেফতার করা হয়। 

র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক খন্দকার মো. শামিম হোসেন বলেন, ছাত্রীর মামা গ্রেফতার দুইজনের বিরুদ্ধে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য আসামিদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.