নোয়াখালী-৫ আসনে জাতীয় পার্টির দায়িত্ব নিলেন ব্যারিস্টার তানভীর

কোম্পানীগঞ্জ ( নোয়াখালী ) প্রতিনিধিঃ  নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় জাতীয় পার্টি’র উদ্যোগে নেতাকর্মীদের উপস্থিতিতে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।   শুক্রবার (২৯ এপ্রিল) সন্ধ্যায় বসুরহাট নির্ঝর কনভেশন হলে এ ইফতার ও দোয়ার আয়োজন করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল  ইসলাম মিলন। তিনি ইফতার পূর্বে গণমাধ্যমকর্মীদের সাথে ব্রিফিং-এ বলেন, দেশে শক্তিশালী বিরোধী দল নাই এটা তিনি (প্রধানমন্ত্রী) কি উদ্দেশ্যে বলেছেন তা আমার বোধগম্য নয়। যদি ১৯৯৬ এর দিকে তাকান তাহলে দেখবেন জাতীয় পার্টির সমর্থনে কিন্তু আওয়ামীলীগ ক্ষমতায় আসে। ২০০৮ এ যখন নির্বাচন হল তখন অফিসিয়ালি বিরোধী দল আমরা জাতীয় পার্টি। ২০১৪ তে তারাই আমাদেরকে অফিসিয়ালি বিরোধী দল করেছেন। ২০১৮তেও সংসদে বিরোধী দল আমরাই। কিন্তু তারা কোথায় শক্ত বিরোধী দল খুঁজে পাচ্ছে না। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দেশের মানুষ আসলে ভালো নেই। রাজনীতিতে যে মেরুকরণ করা হয়েছে- গণতন্ত্র বলেন, সুশাসন বলেন টোটালি নেই ।দেশে উন্নয়ন হলেও উন্নয়ন দিয়েতো আর পেট ভরে না মানুষের। দ্রব্যমূল্যের লাগামহীন অবস্থা। সব জায়গায় একটা সিন্ডিকেট কাজ করছে । এটা থেকে উত্তোরণের জন্য জনগণের পক্ষে আমাদের যা যা করা দরকার আমরা তা তাই করবো।   

ব্রিফিং শেষে মিলন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার খাজা তানভীর আহমেদকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট উপজেলা) আসনে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে এখন থেকে দৃঢ় প্রত্যয়ে মাঠে কাজ করার জন্য নির্দেশ প্রদান করেন ও নেতাকর্মীদের মাঝে প্রার্থী হিসেবে ঘোষণা করেন।

কোম্পানীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপন এর সঞ্চালনায় ইফতার ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবদুল লতিফ মুন্সী। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, নোয়াখালী জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন মিঠু, কেন্দ্রীয় কমিটির সমাজকল্যান সম্পাদক গোলাম মোস্তফা, কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, সদস্য সহিদ হাওলাদার, কাজী মামুন, শাহীন আরা সুলতানা, ব্যারিস্টার খাজা তানভীর আহমেদ, নোয়াখালী জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি হাকীম মোহাম্মদ শহীদ উল্যাহ, বসুরহাট পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মাহবুব জামিল মাসুম, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন, আজিজুল হক বাচ্চু প্রমুখ। এছাড়াও জাতীয় পার্টির আমন্ত্রণে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন মাওলানা আলা উদ্দিন।

উল্লেখ্য, ব্যারিস্টার মওদুদ আহমদ জাতীয় পার্টি ছাড়ার পর থেকে কোম্পানীগঞ্জে জাতীয় পার্টির বড় ধরণের অভিভাবক শূন্যতা দেখা দেয়। তার এ স্থান পূরণ করার জন্য উদীয়মান তরুন ও মেধাবী  আইনজীবী ব্যারিস্টার খাজা তানভীর আহমেদকে এ দায়িত্বভার তুলে দেয়া হয়। এতে কোম্পানীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ উদ্দীপনা দেখা দেয়। এ দায়িত্ব পেয়ে তানভীর সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.