‘বঙ্গবন্ধু বলার দরকার নেই, জয় বাংলা বলবেন’ একরামের ভিডিও ভাইরাল

সূবর্ণচর (নোয়াখালী) সংবাদদাতা :: ‘বঙ্গবন্ধু বলার দরকার নেই, জয় বাংলা বলবেন’— নোয়াখালী ৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর এমন মন্তব্য সমেত একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এর জেরে চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয়েছে জেলার রাজনৈতিক অঙ্গনে। সাংসদ একরামুল করিম চৌধুরীর বক্তব্যের প্রতিবাদ জানিয়ে নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, বঙ্গবন্ধুবিহীন বাংলাদেশ কখনো চিন্তাই করা যায় না। যারা বঙ্গবন্ধুবিহীন বাংলাদেশ চিন্তা করে, তারা আর যাই হোক আওয়ামী লীগের লোক হতে পারে না।

সামাজিক যোগাযোগমাধ্যমে যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তা শনিবার দুপুরে ধর্মপুর ইউনিয়ন পরিষদের সামনে প্রবাসী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ইফতার সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদানের সময় ধারণ করা বলে জানা গেছে।  এ সময় উপস্থিতরা জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান দেন। এর বিপরীতে তিনি এ কথা বলেন। তিনি ৩০০ দুঃস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও নগদ ৪০ হাজার অর্থ সহায়তা বিতরণ করেন।

এ বিষয়ে জানতে চাইলে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেন,  একটি স্বার্থান্বেষী মহল আমার নামে অপপ্রচার চালাচ্ছে। আমার বক্তব্যের খণ্ডিত অংশ প্রচার করা হয়েছে। আমি বলেছি, ট্রাস্ট একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান। জয় বাংলা বলবেন, জয় বঙ্গবন্ধু বলার দরকার নেই। এ ট্রাস্টে সব দলের লোক আছে। সবাইতো জয় বঙ্গবন্ধু বলবে না। কেননা জয় বাংলা রাষ্ট্রীয় স্লোগান, জয় বঙ্গবন্ধু রাষ্ট্রীয় স্লোগান নয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.