স্বল্প আয়ের ব্যবসায়ীদের মাঝে কম্বল বিতরণ করলেন পৌর মেয়র কাদের মির্জা

এএইচএম মান্নান মুন্না  :: গত দুই দিন পূর্বে অসময়ে বৃষ্টি হওয়ায় শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ম আয়ের মানুষকে। তাই শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ।

তিনি প্রধান মন্ত্রী ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এর পক্ষে আজ সকাল ১১ ঘটিকায় বুধবার ব্যবসায়ীদের সংগঠন বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতি  লি:এর মাধ্যমে বসুরহাটের স্বল্প আয়ের ব্যবসায়ীদের মাঝে কম্বল বিতরণ করেন ।

এসময়ে উপস্থিত ছিলেন বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতি লি:এর  সভাপতি নূর হোসেন ফরহাদ ,সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন  ,বসুরহাট দোকান মালিক সমবায়  সমিতি লি:এর সভাপতি সোলতান নাছির উদ্দীন মুন্না ।বসুরহাট পৌর বহু মূখী সমবায় সমিতির লি:এর সভাপতি মো :সাহাব উদ্দীন (কমিশনার ) পৌর কাউন্সিলর এবি এম ছিদ্দীক , মো: রাসেলসহ অন্যান্য নেতৃবন্দ ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.