বিজয়ের ৫০ বৎসরে শপথ পাঠ করাবেন প্রধানমন্ত্রী, কোম্পানীগঞ্জে উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

এএইচ এম মান্নান মুন্না:: আগামী ১৬ ডিসেম্বর বিকেল ৪ টায় বিজয়ের ৫০ বছর ও মুজিববর্ষের পূর্তিতে সারা দেশের মানুষকে শপথ পাঠ করাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা । এ উপলক্ষে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে উপজেলা প্রশাসন। এ কর্মসূচী বাস্তবায়নে গত ৯ডিসেম্বর বেলা ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে বিজয়ের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের শপথ  অনুষ্ঠান উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর। এ সময়ে অন্যনাদের মধ্যে আলোচনা করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ছামিউল ইসলাম, থানা অফিসার ইনচার্জ সাজ্জাদ রোমান, মুক্তি যোদ্ধা আজিজুল হক ও শিক্ষক, সাংবাদিক প্রতিনিধি বৃন্দ।

এসময় জিয়াউল হক মীর বলেন,স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে শপথ অনুষ্ঠান আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে দেশব্যাপী সব শ্রেণি-পেশার মানুষ এই শপথে অংশ নেবেন। বিজয় দিবসে নির্ধারিত ভেন্যু থেকে সাধারণ মানুষ জাতীয় পতাকা হাতে শপথ বাক্য পাঠ করবেন।জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি সারা দেশের সঙ্গে যুক্ত থেকে এই শপথ বাক্য পাঠ করাবেন।

জাতীয় কর্মসূচীর অংশ হিসেবে সারা দেশের ন্যায় কোম্পানীগঞ্জ উপজেলায় প্রশাসনের উদ্যোগে বিকাল সাড়ে ৩ ঘটিকায় বসুরহাট এএইচসি সরকারী উচ্চ বিদ্যালয়  মাঠে উপস্থিত থেকে শপথ পাঠ গ্রহণ অনুষ্ঠানে অংশ গ্রহণ করবেন । শপথ পাঠ গ্রহণ অনুষ্ঠান সফল করার লক্ষ্যে  কোম্পানীগঞ্জের, সকল বেসরকারী সংস্থা, সকল সরকারী অধিদপ্তর, সকল সমাজিক, সাংস্কৃতিক  সংগঠনসহ সকল পেশার মানুষকে  শপথ পাঠে অংশ গ্রহণ করার জন্য অনুরোধ জানান ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.