হাতিয়া মোহাম্মদ আলী কলেজ'র শিক্ষকদের মাঝে নিয়োগ পত্র প্রদান ও মোটিভেশনাল প্রোগ্রাম অনুষ্ঠিত

হাতিয়া থেকে উত্তম সাহা :নোয়াখালী দ্বীপ উপজেলা  হাতিয়া মোহাম্মদ আলী কলেজের নিয়োগপ্রাপ্ত অধ্যক্ষ ও প্রভাষকদের নিয়োগপত্র প্রদান ও মোটিভেশনাল প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। আজ বিকাল ৫ ঘটিকায়  এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

হাতিয়া দ্বীপ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ তোফায়েল হোসেনের সভাপতিত্বে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহাম্মদ আলী কলেজের প্রতিষ্ঠাতা সাবেক সংসদ সদস্য ও হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহাম্মদ আলী কলেজের উপদেষ্ঠা অধ্যক্ষ এনামুল হক। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এডভোকেট কেফায়েত উল্যাহ, হাতিয়া পৌর মেয়র কে.এম. ওবায়দুল্যাহ বিপ্লব। 

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মোহাম্মদ আলী কলেজের নির্বাহী কমিটির সদস্য ও হরণী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ তৌহিদুল ইসলাম তছলিম, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ছাইফুল ইসলাম, হাতিয়া ডিগ্রি কলেজের সিনিয়র প্রভাষক গোপী মজুমদার কনক প্রমুখ। 

অপরদিকে নিয়োগপ্রাপ্ত শিক্ষকদের পরিচিতি পর্ব শেষে অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ মোটিভেশনাল বক্তব্য রাখেন হাতিয়া দ্বীপ সরকারি কলেজের সহযোগি অধ্যাপক গৌরাঙ্গ লাল সরকার, সহযোগি অধ্যাপক মোঃ আছাদুজ্জামান মিয়া, মোহাম্মদ আলী কলেজের অধ্যক্ষ মোঃ আজমির হোসেন এবং হাতিয়া দ্বীপ সরকারি কলেজের শিক্ষক মন্ডলী। অনুষ্ঠানে বক্তরা দিকনির্দেশনা মূলক বক্তব্য রেখে কলেজের সফলতা কামনা করেন ।শেষে নিয়োগ প্রাপ্ত শিক্ষকদের মাঝে নিয়োগপত্র প্রদান করা হয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.