ওবায়দুল কাদের'র বিরুদ্ধে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেয়ায় সরকারী কর্মকর্তার বিরুদ্ধে থানায় অভিযোগ

কবিরহাট (নোয়াখালী) প্রতিনিধি :: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ   ফেসবুকে পোস্ট দেয়ায় এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের।

শুক্রবার  ১৮জুন সন্ধ্যা ৭ টায় নোয়াখালীর কবিরহাট  উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাদী হয়ে কবিরহাট থানায় এ অভিযোগ দায়ের করেন। 

অভিযোগে বলা হয় ,কবিরহাট উপজেলার উত্তমপুর লামছি গ্রামের ইউসুফ ভূঁইয়া ছেলে জিয়াউর রহমান সম্রাট (৩৫)। বৃহস্পতিবার (১৭ জুন )রাত ১২ টায় তার ব্যবহৃত ফেসবুক আইডি SOMRAT SF থেকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের  বিরুদ্ধে কুরুচিপূর্ণ মন্তব্য করে একটি স্ট্যাটাস দিয়ে তার দীর্ঘদিনের অর্জিত সম্মান ক্ষুন্ন করে। তার এই স্ট্যাটাসে আমাদের রক্ত ক্ষরণ হয়েছে এবং নোয়াখালী জেলার  আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভের  সৃষ্টি হয়েছে।

স্ট্যাটাস প্রদানকারী জিয়াউর রহমান সম্রাট নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক পদে কর্মরত রয়েছেন এবং নোয়াখালী ৪ আসনের  সংসদ সদস্য জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক  একরামুল করিম চৌধুরীর পুত্র শাবাব চৌধুরীর ব্যক্তিগত সহকারী হিসেবে পরিচিত।

অভিযোগকারী নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, জিয়াউর রহমান সম্রাটের ফেইসবুক স্ট্যাটাসের সকল প্রমাণসহ থানায় অভিযোগ করেছি। প্রশাসন আইনগত ব্যবস্থা না নিলে আমরা দলীয় কর্মসূচি ঘোষণা দেব ।অপরদিকে  এ নিয়ে কবিরহাট উপজেলায় আইনশৃঙ্খলার অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

 কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া’র  সাথে আলাপ করা হলে তিনি জানান, এ ব্যাপারে আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.