প্রশাসন এই ভাবে বিক্রি হতে আমি আর দেখিনি- কাদের মির্জা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: এবার প্রশাসন বিক্রি হয়ে যাওয়ার অভিযোগ আনলেন নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাদুল কাদেরের ছোটভাই আবদুল কাদের মির্জা।
শনিবার (৮ মে) দুপুর ২ টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে তিনি এ স্টাটাস দেন।
স্টাটাসে তিনি লিখেন, আমার ৪৭ বছরের রাজনীতির জীবনে প্রশাসন এই ভাবে বিক্রি হতে আমি আর দেখিনি।
স্টাটাসের বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মেয়র আবদুল কাদের মির্জা বলেন, প্রশাসন এভাবে বিক্রি হতে পারে তা আমি আর কখনো দেখি নাই। বিক্রি যদি না হতো তাহলে আমার উপর একতরফা ভাবে তান্ডব চালাতোনা।
তিনি আরো বলেন, প্রশাসন দেখে দেখে শুধু আমার লোকদের গ্রেফতার করতেছে। আমার লোকদের হয়রানি করতেছে। অথচ আমার উপর ৬ বার হামলা হলো, আমার সন্তানের মাথা ফাটিয়ে চৌচির করে দিল কিন্তু প্রশাসন এখনো কাউকে গ্রেফতার করল না।
এবিষয়ে জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন বলেন, এটা কাদের মির্জার একান্ত ব্যক্তিগত মতামত। আমরা বিগত সময়ের মামলা গুলোর তদন্ত করে প্রকৃত দোষীদের আটক করছি। এখানে কারো অনুসারী দেখে আটক করা হচ্ছেনা।
প্রসঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জা। ওই পৌরসভায় দ্বিতীয় মেয়াদে গত ডিসেম্বরে নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন তিনি।
স্থানীয় রাজনীতির বিভিন্ন ইস্যুতে দলীয় প্রতিপক্ষের সঙ্গে তার বিরোধের ঘটনায় ১ মাসে দুটি সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। এসব ঘটনায় একাধিক মামলা দায়ের করা হয়েছে।
বুধবার (৩১ মার্চ) সাড়ে ১২টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন। তাছাড়া তিনি আর জনপ্রতিনিধি হিসেবে নির্বাচন করবেন না বলেও ঘোষণা দেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.