কোম্পানীগঞ্জে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে নিহত আলাউদ্দিনের বাড়ীতে শোকের মাতম

নুর উদ্দিন মুরাদ :: আদরের সন্তান নিহত হওয়ার খবরে বার বার জ্ঞান হারাচ্ছেন আলা উদ্দিনের মা -বাবা।শোকে কাতর হয়ে পড়েছেন স্ত্রী, ভাই-বোনসহ স্বজনরা।

আলাউদ্দিন উপজেলার চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের মমিনুল হকের ছেলে। সে ৬ ভাই ও ১ বোনের মধ্যে দ্বিতীয়। আলাউদ্দিন পেশায় একজন সিএনজি চালক ও দুই সন্তানের জনক। নিহত আলাউদ্দিনের স্ত্রী পারভীন আক্তার সুমি বলেন, ‘তার সাথে আমার গত মাগরিবের সময় কথা হয়েছিল, সে বললো আমি সিএনজি নিয়ে যাচ্ছি। একটু পরেই চলে আসবো। তারপর রাতে শুনি সে আহত হয়েছে তারপর মৃত্যুর কথা শুনি। আমার দুইটা সন্তান। একটার বয়স ৪ বছর অপরটি দেড় বছরের কন্যা সন্তান। সে প্রতিবন্ধি। আমি প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই। আমার এ সন্তানগুলোর এখন কি হবে?

উল্লেখ্য, মঙ্গলবার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে মেয়র আবদুল কাদের মির্জা ও মিজানুর রহমান বাদলের সমর্থকদের দফায় দফায় সংঘর্ষ ও গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আলাউদ্দিন নিহত হয়েছেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.