দলীয় হাইকমান্ডের নির্দেশে কোম্পানীগঞ্জে মির্জা কাদেরের ডাকা হরতাল প্রত্যাহার

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর অপরাজনীতি বন্ধ, একরামুল করিম চৌধুরী কর্তৃক ওবায়দুল কাদের’র পরিবার নিয়ে কটুক্তির প্রতিবাদে ও তাকে দলীয় পদ থেকে বহিষ্কার এর দাবীতে কোম্পানীগঞ্জে ডাকা আগামী রবিবারের (৩১শে জানুয়ারী) হরতাল ও ২ ফেব্রুয়ারী জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন প্রত্যাহার করে নিয়েছেন সমসাময়িক সত্য বচনে দেশের সবচেয়ে আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা।

শুক্রবার (২৯ জানুয়ারী) বিকাল ৫টায় উপজেলার বসুরহাট রূপালী চত্বরে এক সংবাদ সম্মেলনে দলীয় হাইকমান্ড থেকে নোয়াখালীর অপরাজনীতি বন্ধের আশ্বাস পেলে এ কর্মসূচী প্রত্যাহার করেন তিনি।

এ সময় কাদের মির্জা বলেন, আমার দলের হাইকমান্ড আমার প্রতি নির্দেশ পাঠিয়েছেন, “তুমি হরতাল ও জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন প্রত্যাহার করো”। আমি হাই কমান্ডের নির্দেশে আমার ডাকা হরতাল ও সংবাদ সম্মেলন প্রত্যাহার করলাম। আমরা আশা করি নেত্রী আগামী এক মাসের মধ্যে নোয়াখালীর অপরাজনীতির ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। অন্যথায় আমাদের আন্দোলন চালিয়ে যাবো। আমি যে কথাটি বলে আসছি- আমি সাহস করে সত্য কথা বলবো। অনিয়ম, অত্যাচার, দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ করবো। যতদিন পর্যন্ত একরামুল করিম চৌধুরী নোয়াখালীর রাজনীতি থেকে পদ ত্যাগ করে ঘরে ফিরে না যাবে আমরা আন্দোলন চালিয়ে যাবো। আমার যদি কণ্ঠে, দেহে ও দমনীতে এক ফোঁটা রক্ত থাকে আমি বেঈমানী করবো না মানুষের সাথে। আমি বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করার জন্য কাজ করে যাবো।

বক্তব্য শেষে আবদুল কাদের মির্জা বলেন, আমার শ্লোগান একটাই “আল্লাহকে স্মরন করো, যার যার অবস্থানে কমিটেড হও”।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.