সরকার বিএনপিকে শক্তিশালী বিরোধীদলের ভূমিকায় দেখতে চায়: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক :: সরকার বিএনপিকে শক্তিশালী ও দায়িত্বশীল বিরোধীদলের ভূমিকায় দেখতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (২৭ ডিসেম্বর) সরকারি বাসভবন থেকে সমসাময়িক বিষয়ে ব্রিফিংকালে সেতুমন্ত্রী এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আত্মবিশ্বাস তলানিতে ঠেকেছে এ কারণেই তারা নির্বাচনে জয়-পরাজয়ের আগেই হেরে যায়।বিএনপির রাজনীতিকে কচ্ছপের সঙ্গে তুলনা করে সেতুমন্ত্রী বলেন, তারা একবার মাথা বের করে, পরক্ষণেই আবার মাথা লুকিয়ে নেয়।

সরকার বিভিন্ন রায়ের মধ্য দিয়ে আদালতকে ব্যবহার করছে, বিএনপি নেতাদের এমন অভিযোগ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, প্রকৃতপক্ষে দেশের বিচার বিভাগ স্বাধীনভাবে কাজ করছে। উচ্চ ও নিম্ন আদালতে সরকারের কোনো হস্তক্ষেপ নেই। আইনের প্রতি শ্রদ্ধা আছে বলেই সরকার বিচারিক প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করে না বরং বিএনপিই দ্বিচারিতার আশ্রয় নেয় আইন-আদালতকে ঘিরে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.