সুবর্ণচরে অস্ত্র বিক্রির সময় অস্ত্রসহ আটক ২

সুবর্ণচর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর সুবর্ণচরের চরজুবলী ইউনিয়নে অভিযান চালিয়ে শেখ ফরিদ (৩২) ও আইয়ুব নবী (৪২) নামের ২ অস্ত্র ব্যবসায়ী ও সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দু’টি এলজি ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। আটককৃত দু’জন পাশ্ববর্তী জেলা লক্ষ্মীপুরের শীর্ষ সন্ত্রাসী বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (১৬ নভেম্বর) দুপুর ১২টার আটককৃতদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ পঠোনো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর গজারিয়া ইউনিয়নের নতুন বাজার চরআলগী এলাকার নূর ইসলাম মাঝির ছেলে শেখ ফরিদ ও একই উপজেলার চর পরগাছা ইউনিয়নের পূর্ব চর কলাখোপা গ্রামের আহমদ উল্যার ছেলে আইয়ুব নবী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চরজুবলী ইউনিয়নের জিয়া উদ্দিন বাজার বেড়ি বাঁধ রামগতি-সুবর্ণচর সীমান্ত এলাকায় অভিযান চালানো হয়। এসময় লক্ষ্মীপুর থেকে অস্ত্র বিক্রি করতে আসা শীর্ষ সন্ত্রাসী শেখ ফরিদ ও আইয়ুব নবীকে আটক করা হয়। পরে তাদের শরীরে তল্লাশি চালিয়ে দু’টি এলজি ও চার রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

চরজব্বার থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।   তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আইয়ুব নবী ও শেখ ফরিদের বিরুদ্ধে দস্যুতা ও অস্ত্র আইনসহ বিভিন্ন ঘটনায় হবিগঞ্জ সদর, রামগতি, হাতিয়া থানায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় আসামিদের বিরুদ্ধে মামলা হয়েছে।   মামলার আলোকে আটককৃতদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.