আওয়ামীলীগ সরকার সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য উদাহরণ- সেতুমন্ত্রী

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামীলীগ সরকার সা¤প্রদায়িক স¤প্রীতির এক অনন্য উদাহরণ। এখানে সবার সমান অধিকার রয়েছে। কোন ধর্মের লোক যেন তাদেরকে মাইনোরিটি না ভাবে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর ভারতের সাথে যে বৈরীতার দেওয়াল ছিলো তা উঠে যায়। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে আমি আপনাদের সাথে দেখা করতে পারিনি তার মানে এই নয় যে, আমি আপনাদের ভুলে গেছি। আপনারাদের সবসময় আমি মনে রেখেছি। আপনারা আমার সবচেয়ে আপনজন। আপনাদের কথা আমি কখনো ভুলতে পারবো না।

রবিবার (২৫ অক্টোবর) সকাল ১১ ঘটিকায় তাঁর নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারস্থ শ্রী শ্রী জগন্নাথ মন্দির কমপ্লেক্স-এ সারদীয় দূর্গোৎসব উপলক্ষে ভিডিও কনফারেন্সেরর মাধ্যমে শুভেচ্ছা বিনিময়কালে তিনি একথাগুলো বলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর, থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক অরবিন্দ ভৌমিক, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কমল কান্তি মজুমদার, পূজা উদযাপন কমিটির সভাপতি নির্মল চন্দ্র দে, সাধারণ সম্পাদক দিপক চন্দ্র সূত্রধর, চরপার্বতী ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল, মুছাপুর ইউপি চেয়ারম্যান শাহীন চৌধুরী, রামপুর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আলা উদ্দিন তোতা প্রমুখ।

সেতুমন্ত্রী বলেন, কোম্পানীগঞ্জ ও কবিরহাট উপজেলার অসম্পূর্ণ কাজগুলো আমি দ্রæত সম্পূর্ণ করবো। আমার নির্বাচনি প্রতিশ্রæতি ছিলো, আমার এলাকায় বেকারত্ব সমস্যা সমাধান করা। ইনশাআল্লাহ আমি আমার প্রতিশ্রæতি রাখবো। ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের জন্য আওয়ামীলীগের দরজা চিরদিনের জন্য বন্ধ। তাদের দলীয় পরিচয় থাকতে পারে না। তারা হচ্ছে দুর্বৃত্ত।

তিনি সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, করোনাকালে সাংবাদিকরা প্রথমসারীর যোদ্ধা হিসাবে কাজ করেছেন। আপনাদের মাধ্যমে আমরা দেশের সঠিক তথ্যগুলো জানতে পারছি।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.