নোয়াখালীতে করোনায় আরও ৪জনের মৃত্যু

বিশেষ প্রতিবেদক :: নোয়াখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দুই নারীসহ চার জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫০জন।
রবিবার বিকেলে  বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের সুজায়েতপুর গ্রামের বাসিন্দা ও সাবেক দলিল লেখক আব্দুর রব (৮০) অসুস্থ্য থাকায়  গত ৩০জুন নমুনা দিয়ে যান। পরদিন আসা রিপোর্টে উনার করোনা পজিটিভ আসে। এরপর থেকে নিজ বাড়ীতে হোম আইসোলেশনে ছিলেন তিনি। কয়েকদিন আগে উনার শারীরিক অবস্থা খারাপ হওয়ার পর কোভিড হাসপাতালে আনার পরামর্শ দিলেও তার পরিবারের লোকজন উনাকে বাড়ীতে রেখেই চিকিৎসা দিয়ে যায়। শনিবার উনার শ্বাসকষ্ট বেড়ে গিয়ে নিজ বাড়ীতেই মারা যান তিনি। পরে ওইদিন বিকাল সাড়ে ৫টার দিকে সেচ্ছাসেবী সংগঠন তাকওয়া ফাউন্ডেশনের সহযোগিতায় উনার লাশ দাফন করা হয়। এ নিয়ে বেগমগঞ্জে করোনায় মারা গেছেন ২৩জন।
সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শায়েলা সুলতানা ঝুমা জানান, সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা নিরঞ্জন চন্দ্র দাস (৬১) গত ১জুলাই পরীক্ষার জন্য নমুনা দিয়ে যান। গত ২জুলাই তার শরীরের করোনা শনাক্ত হয়। নিজ বাড়ীতে আইসোলেশনে থাকা অবস্থায় রবিবার সন্ধ্যায় তার শারীরিক অবস্থার অবনতি হয়। পরে পরিবারের লোকজন তাকে মাইজদী কোভিড হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নেওয়ার সময় তার মৃত্যু হয়। উপজেলায় মোট মৃত্যু ৩জনের।
এদিকে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, জেলার সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া গ্রামের বাসিন্দা ছালেহা বেগম (৬৫) নমুনা দেওয়ার একদিন পর এবং কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের মোক্তবের নেছা (৮০) নমুন দিয়ে ওইদিন রাতেই মারা যান। পরবর্তীতে নমুনার ফলাফলে মৃত দুই নারীর করোনা পজিটিভ আসে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.