নোয়াখালীতে অস্ত্রসহ চেয়ারম্যান পুত্র ও তার সহযোগী আটক

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর মাইজদীর লক্ষ্মীনারায়ণপুর এলাকায় তিনটি দেশীয় তৈরি এলজিসহ দুইজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি) সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। বুধবার (১০জুন) দুপুরের দিকে স্থানীয় রশিদ ড্রাইভার বাড়ি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে- সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী হায়দার বকশীর ছেলে ইসমাইল বকশী (২৬) ও একই এলাকার মাইন উদ্দিন (৩০)।

স্থানীয়দের ভাষ্যমতে, সকাল থেকে দফায় দফায় ওই এলাকায় কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে মহড়া দিচ্ছিল তারা। পরে স্থানীয়দের বিষয়টি সন্দ্বেহ হলে মোটরসাইকেল আরোহি ওই দুই যুবককে আটক করে। পরে তাদের কাছে থাকা একটি হাত ব্যাগ কেড়ে নেয় স্থানীয় লোকজন। ওই হাত ব্যাগ খুলে দেখা যায় ব্যাগে তিনটি দেশীয় তৈরি এলজি। দুইজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশে সোপর্দ করে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. কামরুজ্জামান শিকদার এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন আরও জানান, অস্ত্রসহ আটককৃত দুইজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.