নোয়াখালীতে নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ গত ২৪ঘন্টায় আক্রান্ত ৪১, মোট আক্রান্তের সংখ্যা ২৭৫

নোয়াখালী সংবাদদাতা :: নোয়াখালীতে জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৪১ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। জেলার আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে জেলা সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

জেলার সিভিল সার্জন মো. মোমিনুর রহমান বলেন, নতুন শনাক্ত হওয়া ৪১ জনসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৭৫ জন। এর মধ্যে বেগমগঞ্জ উপজেলাতেই ১৩৬ জন। এ ছাড়া নতুন শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে জেলা প্রশাসনের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট আছেন। সংক্রমণ কমাতে ইতিমধ্যে জেলায় লকডাউন কঠোর করা হয়েছে বলে জানান সিভিল সার্জন।

জেলা সিভিল সার্জনের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় শনাক্ত হওয়া ব্যক্তিদের মধ্যে সদরে ১০ জন, সুবর্ণচরে ৩ জন, বেগমগঞ্জে ৭ জন, চাটখিলে ১ জন, কোম্পানীগঞ্জে ২ জন, কবিরহাটে ১৮ জন রয়েছেন। এদিন দুটি ল্যাবে ১৭২ জনের নমুনা পরীক্ষা করে ৪১ জনের পজিটিভ এবং বাকিদের নেগেটিভ ফল আসে।

সূত্র জানায়, বর্তমানে উপজেলাভিত্তিক আক্রান্ত রোগীর সংখ্যা হিসাবে বেগমগঞ্জে ১৩৬ জন, সদরে ৩৭ জন, সুবর্ণচরে ৮ জন, হাতিয়ায় ৬ জন, সোনাইমুড়ীতে ১৫ জন, চাটখিলে ২১ জন, সেনবাগে ৭ জন, কোম্পানীগঞ্জে ৭ জন ও কবিরহাটে ৩৮ জন রয়েছেন।

এদিকে জেলা প্রশাসক তন্ময় দাস তার ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে জেলার প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনীকে করোনা সংক্রমণের রেড জোন হিসেবে চিহ্নিত করে আগামী ২৩ মে থেকে ৩১ মে পর্যন্ত চৌমুহনী বাজারের সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্তের কথা জানিয়েছেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.