সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পক্ষে তাঁর নির্বাচনী এলাকায় ২৬ মেট্রিক টন চাল বিতরণ

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিজ নির্বাচনী এলাকায় করোনা ভাইরাসের প্রভাবে অসহায় গরীব পরিবার গুলোর মাঝে ত্রাণ ও নগদ টাকা পাঠিয়েছেন ।

মঙ্গলবার (৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে মন্ত্রীর পক্ষ ২৬ মেট্রিক টন চাল বিতরণ কর্মসূচির উদ্ভোধন করেন ,তাঁর ছোট ভাই নোয়াখালী জেলা আ’লীগের সহসভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। এ সময় তিনি উপজেলার ৮জন ইউপি চেয়ারম্যানের কাছে মন্ত্রীর ত্রাণের চাল হস্তান্তর করেন।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে মেয়র আব্দুল কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জ উপজেলা ও কবিরহাট উপজেলায়ও ১৩ মেট্রিক টন করে মোট ২৬ মেট্রিক টন চাল বিতরণ করা হয়েছে। এর আগে মন্ত্রীর পক্ষ থেকে কোম্পানীগঞ্জ এবং কবিরহাট উপজেলার গরীব অসহায় পরিবার গুলোর মাঝে ১০ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে। মন্ত্রীর পক্ষ থেকে ভবিষ্যতে গরীব অসহায় মানুষের জন্য সকল ধরণের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আবুল খায়ের, উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, চর হাজারী ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা চৌধুরী , উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী শাহীন, পৌরসভা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক সামছুউদ্দিন নোমান চৌধুরী, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাজ উদ্দিন মামুন, সাধারণ সম্পাদক সাইফুল হাসান রনি,  প্রমূখ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.