কোম্পানীগঞ্জে অসহায় ও কর্মহীন মানুষের জন্য খাদ্য সহায়তা নিয়ে এবার এগিয়ে এলেন নারী আইনজীবী

এএইচএম মান্নান মুন্না :: করোনা ভাইরাসে থমকে আছে সারা বিশ্বের ন্যায় বাংলাদেশও। করোনার প্রকোপ দিনদিন বেড়ে চলছে। করোনার সংক্রমণ থকে রক্ষা পেতে সবাই গৃহবন্ধি। ফলে দূর্বিপাকে পড়েছেন অসহায় দিনমজুর, শ্রমিক, কৃষক ও অসচ্ছল মানুষ। দেশের এই ক্রান্তিলগ্নে সরকারের পাশাপাশি নোয়াখালীর কোম্পানীগঞ্জে কর্মহীন হয়ে যাওয়া দরিদ্র মানুষের জন্য চাল, আলু, পেয়াজ, ডাল, তৈলসহ খাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে এলেন বসুরহাট সরকারি মুজিব কলেজ ছাত্রদলের সাবেক মহিলা সম্পাদিকা ও বাংলাদেশ সুপ্রিমকোর্টের আইনজীবী এ্যাডভোকেট পারভীন কাউছার মুন্নি।

চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির এক অংশের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হক জিয়ার মাধ্যমে চরকাঁকড়া ৫নং ওয়ার্ডে আজ সকাল ১০টায় এ ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণকালে বিএনপি নেতা জিয়াউল হক জিয়া বলেন, সময়টা খুবই খারাপ যাচ্ছে। সামনে আরো খারাপ দিন আসবে এমনটাই দেখতে পাচ্ছি। এসময়টাতে কর্মহীন মানুষ কাষ্টে আছেন। এই ক্রান্তিকালে সমাজের সম্পদশালী লোকেরা এ্যাডভোকেট পারভীন কাউছার মুন্নিদের মত এগিয়ে আসলে অসহায়দের কষ্ট কিছুটা হলেও লাগব হবে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.