কোম্পানীগঞ্জে আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান সাজুর মৃত্যুতে প্রধানমন্ত্রী ও ওবায়দুল কাদেরের শোক

বিশেষ প্রতিবেদক :: নোয়াখালীর বসুরহাট পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিজানুর রহমান সাজুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার এক বিবৃতিতে এ শোক জানান প্রধানমন্ত্রী।

বিবৃতিতে তিনি মরহুম মিজানুর রহমান সাজুর পবিত্র আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পৃথক এক বিবৃতিতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাজুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বিবৃতিতে তিনি মরহুম মিজানুর রহমান সাজুর পবিত্র আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মিজানুর রহমান সাজু শনিবার ভোর ৫টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন কিডনিজনিত অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.