নিম্ন আয়ের মানুষের মাঝে বসুরহাট পৌরসভার মেয়রের ত্রাণ বিতরণ

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বৈশ্বিক মহামারি করোনাভাইরাস প্রভাবে  নিম্ন আয়ের মানুষ কর্মহীন হওয়ায় বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ২২শ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। বৃহস্পতিবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমেদ।

প্রথম দফায় বসুরহাট পৌরসভার ৯টি ওয়ার্ডে ৫শ পরিবারের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে ওয়ার্ড কাউন্সিলরদের মাধ্যমে চাল, ডাল, তেল, লবণ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিতরণ করেন। দ্বিতীয় দফায় ৮টি ইউনিয়নে ১৬শ পরিবারের মাঝে অনুরুপ ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে।

মেয়র আবদুল কাদের মির্জা বলেন, নিম্ন আয়ের মানুষ, দিন মজুর ও খেটে খাওয়া পরিবারগুলো কোন দলের নয়, দলমত নির্বিশেষে অসহায় লোকজনের ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়ার জন্য কাউন্সিলরদের প্রতি তিনি নির্দেশ দেন। অন্যদিকে তাঁর ব্যক্তিগত তহবিল থেকে উপজেলার ৮টি ইউনিয়নের ১৬০০ পরিবারেও একই সামগ্রী বিতরণ করা হবে বলে জানান মেয়র।এছাড়া সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং সরকারের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী আসার আভাস দিয়ে আবদুল কাদের মির্জা বলেন, অসহায় গরীবদের কথা চিন্তা করে এ কার্যক্রম অব্যহত থাকবে।

এ সময় অন্যান্যের মাঝে কোম্পানীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুর রহমান, ওসি (তদন্ত) রবিউল হক, বসুরহাট পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ আবদুস সাত্তারসহ সকল কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.