কোম্পানীগঞ্জে প্রবাসীর বাড়ীতে ডাকাতি, আহত ২

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফকির কোম্পানীর বাড়িতে আনুমানিক রাত দুইটার দিকে এ ডাকাতির ঘটনা ঘটে।

বাড়ির গৃহকর্তা আসাদ উল্যাহ জানান, রাত দুইটার দিকে ১৫-১৬ জনের একটি সশস্ত্র ডাকাত দল ঘরের সিঁদ কেটে ঘরে ঢুকে পরিবারের অন্যান্য সদস্যদের বেঁধে পেলে। পরিবারের দাবী ১০/১৫ জনের ডাকাতদল এসময়ে তাদের কাছ থেকে ৪টি দামী মোবাইল সেট, ৫ ভরি স্বর্ণ ও সিএনজি কেনার জন্য জমা রাখা সাড়ে ৩লক্ষ টাকা নগদসহ প্রায় ৮লক্ষ টাকার জিনিসপত্র লুট করে নিয়ে যায়। আহত শহিদ উল্লাহ রাসেদ পনের দিন আগে প্রবাস থেকে আসে। সে প্রবাসী সিরাজুল আলমের বড় ছেলে।ডাকাতদের দাবীকৃত জিনিসপত্র বের করতে বিলম্ব হওয়ায় প্রবাসী রাসেদকে কিরিস দিয়ে ডাকাতরা গুরুতর আহত করে। এদিকে তার ছোট বোন ফারভিন আক্তার চিৎকার করলে ডাকাতরা তাকেও মারধর করে। ডাকাতের হামলায় প্রবাসী শহিদ উল্লাহ গুরুতর জখম হওয়ায় তাকে প্রথমে কোম্পানীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে পরে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে।তার অবস্থার অবনতি দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুর রহমান বলেন, ‘ডাকাতির খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.