কোম্পানীগঞ্জ থানার এসআই রূপন নাথ ক্লোজড, ফেরত দিলেন ঘুষের টাকা ও গাড়ি

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার অভিযুক্ত সেই এসআই রূপন নাথকে অবশেষে জেলা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। এদিকে অবৈধভাবে আটককৃত সিএনজি গাড়ি ও জোর পূর্বক নেয়া ঘুষের টাকাও ফেরত দিয়েছে দম্ভোক্তি করা এসআই রূপন নাথ।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান বলেন, উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশে সোমবার সকালে এসআই রূপন নাথকে লিখিত দিয়ে জেলা পুলিশ লাইনে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে দায়ের হওয়া অভিযোগের তদন্ত চলমান রয়েছে।

এদিকে সিএনজি অটোরিকশার মালিক পিন্টু ভৌমিক জানান, সোমবার দুপুরে তাকে থানায় ডেকে গাড়ি (নোয়াখালী-থ- ১১-৯৩০৮) ও ঘুষের ৫ হাজার টাকা ফেরত দিয়েছেন এসআই রূপন নাথ। তিনি এজন্য নোয়াখালী পুলিশ সুপার ও সাংবাদিকদের ধন্যবাদ জানান।

উল্লেখ্য, শুক্রবার রাতে চরকাঁকড়া গ্রামের সিএনজি চালক মিলনকে মাদক ব্যবসায়ী আখ্যা দিয়ে সিএনজিসহ আটক করে হাজতে আটক রাখেন এসআই রূপন নাথ। পরে মাদক মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে মিলনের বাবা গ্রামপুলিশ ছায়েদল হকের নিকট ৫০ হাজার টাকা ঘুষ দাবি করেন। পরে ১০ হাজার টাকার চুক্তিতে নগদ ৫ হাজার টাকা দিলে রাত ২ টায় চালক মিলনকে মুক্তি দিলেও বাকি টাকার জন্য সিএনজিটি আটক রাখা হয়। এ ব্যাপারে সাংবাদিকরা জানতে চাইলে এসআই রূপন নাথ দম্ভোক্তি করে বলেন, ‘আমার নামে পত্রিকায় লিখে দেন, আমি ডিআইজি কেন আইজিকেও পরোয়া করি না’। তিনি আরও বলেন, আমি কিছু লোককে পিটিয়ে ও মামলায় ঢুকিয়ে তার পর যেতে হলে যাবো। বাংলাদেশ পুলিশে এখন কাউকে অন্যায়ভাবে আটক, পিটানো বা মামলায় ঢুকানোর মতো এমন অনিয়ম তো নেই- এমন প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমি এসআই রূপন নাথ সবই পারি”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

চরকাঁকড়া ইউপি চেয়ারম্যান’র বিরুদ্ধে থানায় জিডি

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :ওষুধ দোকানের মালিককে হত্যার হুমকির অভিযোগে চরকাঁকড়া...

কৃষি জমির মাটি কাটায় লাখ টাকা জরিমানা, মুচলেকা দিল ব্যবসায়ী

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি: নোয়াখালীর চাটখিলে কৃষি জমির...

চাটখিলে নবাগত ইউএনও এর মতবিনিময়

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিল...