কোম্পানীগঞ্জে মাদ্রাসা ছাত্রী ও বেগমগঞ্জে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, আটক-১

Date:

কোম্পানীগঞ্জ ও বেগমগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার  সিরাজপুর ইউনিয়নে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ইউছুফ মানিক (৫৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। এ ব্যাপারে কোম্পানীগঞ্জ থানায় অভিযুক্তকে প্রধান আসামি করে রবিবার রাতে মামলা করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ মীর জাহেদুল হক রনি জানান, সিরাজপুর ইউনিয়নের শাহজাদপুর গ্রামের ৮ নং ওয়ার্ডের মৃত শেখ আহমেদের ছেলে ইউছুফ মানিক (৫৫) ওরফে গাছ কাটা মানিককে স্থানীয় এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় প্রথমে এলাকাবাসী হাতেনাতে আটক করে। পুলিশ এলাকাবাসীর সহযোগিতায় ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়। অভিযুক্ত মানিকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ভুক্তভোগীর পিতা মামলা রুজু করেছেন।

ভুক্তভোগীর বাবা জানান, মেয়েটিকে সে টাকার লোভ দেখিয়ে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করলে সে চিৎকার দেয়। এ সময় পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় মেয়েটির কান্না দেখে এলাকাবাসী এগিয়ে আসে। পরে কোম্পানীগঞ্জ থানা পুলিশকে খবর দিলে তারা এসে মেয়েটিকে উদ্ধার ও অভিযুক্তকে আটক করে ।

এদিকে, জেলার বেগমগঞ্জ উপজেলায় এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সোমবার থানায় মামলা হয়েছে। উপজেলার ছয়ানী ইউনিয়নের তাহিরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ওই গ্রামের এক প্রবাসী সিরাজ মিয়ার স্ত্রীকে ১৮ ডিসেম্বর ধষর্ণের চেষ্টা করে জাকির নামে এক বখাটে। এ সময় ভুক্তভোগী চিৎকার দিলে সে পালিয়ে যায়। এ বিষয়টি স্থানীয়রা সমাধানের চেষ্টা করেন। কোন সমাধান না হওয়ায় ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা করেন। ভুক্তভোগীর ভাই জানান, জাকির খুব খারাপ ছেলে। তার বিরুদ্ধে আরো এ ধরনের ৪/৫ টি অভিযোগ রয়েছে। একটি ঘটনা এখনো স্থানীয় ইউনিয়ন পরিষদে বিচারাধীন রয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান শিকদার মামলা রুজ্জুর বিষয় নিশ্চিত করে জানান,আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

মেডিকেল ছাত্রী মেহেনাজের পড়া লেখার দায়িত্ব নিলেন কলেজ সভাপতি জাহাঙ্গীর কবির

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে...

ডেকোরেশন শ্রমিকের জমানো টাকায় ইফতার করলো ১২শ’ রোজাদার

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিলে...

চাটখিলে মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশানের মতবিনিময় ও ইফতার

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: বাংলাদেশ মাদ্রাসা...

কিশোর গ্যাংয়ের হামলায় স্কুল ছাত্র গুরুতর আহত অভিযোগের ৫ দিনেও নেই কোন ব্যবস্থা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:: মোটর সাইকেল না...