কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালন

Date:

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সামাজিক সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে আজ মঙ্গলবার বঙ্গবন্ধুর জন্মদিন পালন করেছে।

জন্মবার্ষিকীর শুরুতে মঙ্গলবার রাত ১২টা ১মিনিটে বঙ্গবন্ধু চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন। সকাল ৯টায় বঙ্গবন্ধু চত্ত্বর ও মুজিব কর্ণার এবং বসুরহাটে আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধ দমনের লক্ষ্যে সিসি ক্যামেরা স্থাপন উদ্ভোধন করা হয়। সকাল ১০টায় পৌর মিলনায়তনে আলোচনা সভা, মিলাম মাহফিল ও কেক কাটা হয়।

এদিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে কোরআন খতম, হামদ-নাত, কেরাত ও শিশুদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন করে। এসকল সর্মসূচীতে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, উপজেলা নির্বাহী অফিসার ফয়সল আহাম্মেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুপ্রভাত চাকমা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ সেলিম, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও গণমাধ্যমের নেতৃবৃন্দ। এদিকে কোম্পানীগঞ্জ উপজেলায় বছর ব্যাপী সরকারী, বেসরকারী সায়ত্বসাশিত দপ্তরে ও শিক্ষা প্রতিষ্ঠানে মুজিব জন্ম শতবর্ষের নানা অনুষ্ঠান আয়োজন করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

Popular

More like this
Related

মেডিকেল ছাত্রী মেহেনাজের পড়া লেখার দায়িত্ব নিলেন কলেজ সভাপতি জাহাঙ্গীর কবির

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: ২০২৩-২০২৪ শিক্ষাবর্ষে...

ডেকোরেশন শ্রমিকের জমানো টাকায় ইফতার করলো ১২শ’ রোজাদার

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর চাটখিলে...

চাটখিলে মাদ্রাসা জেনারেল টিচার্স এসোসিয়েশানের মতবিনিময় ও ইফতার

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি :: বাংলাদেশ মাদ্রাসা...

কিশোর গ্যাংয়ের হামলায় স্কুল ছাত্র গুরুতর আহত অভিযোগের ৫ দিনেও নেই কোন ব্যবস্থা

মোহাম্মদ আমান উল্যা, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:: মোটর সাইকেল না...