শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯
Home > রাজনীতি > স্বজনদের সঙ্গে ঈদের খাবার খেলেন খালেদা জিয়া

স্বজনদের সঙ্গে ঈদের খাবার খেলেন খালেদা জিয়া

https://www.noakhalitimes.com

নিউজ ডেস্ক :: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার স্বজনরা। এ সময় আত্মীয়-স্বজনদের নিয়ে ঈদের খাবার খেয়েছেন তিনি।

আজ বুধবার দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ৬২১ নম্বর কক্ষে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন দুই ঘণ্টা স্বজনদের সঙ্গে সময় কাটান।

স্বজনদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার বড় বোন সেলিনা ইসলাম, বোন জামাই অধ্যাপক রফিকুল ইসলাম, ভাইয়ের বউ নাসরিন ইস্কান্দার, ভাতিজা অভিক ইস্কান্দার, ভাগ্নে সাইফুল ইসলাম ডিউকের মেয়ে তামান্না হক ও তারেক রহমানের শ্বাশুড়ি সৈয়দা ইকবাল মান্দ বানু। তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমানের বোন।

এ নিয়ে তিনটি ঈদ বন্দি অবস্থায় কাটালেন ৭৪ বছর বয়সী খালেদা জিয়া। এবার শুধু সাতজন নিকটাত্মীয়কে তার সঙ্গে দেখা করার সুযোগ দেয় কারা কর্তৃপক্ষ যার সমালোচনা করে আসছে বিএনপি।

স্বজনরা পোলাও, মুরুগির রোস্ট, রেজালাসহ বিভিন্ন মাছ ভাজা নিয়ে যান খালেদা জিয়ার জন্য। সঙ্গে ছিল দুধ-সেমাই ও মিষ্টি। তাদের হাতে ছিল গোলাপের তোড়া।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, খালেদা জিয়ার স্বজনরা পৌনে ৩ টায় হাসপাতাল থেকে বেরিয়ে যান।

গত বছরের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি রয়েছেন খালেদা জিয়া। শুরু থেকেই তাকে রাখা হয়েছিল নাজিমুদ্দিন রোডে পুরনো কারাগারে। অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসার জন্য গত ১ এপ্রিল তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা চলছে তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *