সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯
Home > নোয়াখালী > সূবর্ণচরে ক্ষেতে জমে যাওয়া বৃষ্টির পানি সরানোকে কেন্দ্র করে কৃষককে হত্যা

সূবর্ণচরে ক্ষেতে জমে যাওয়া বৃষ্টির পানি সরানোকে কেন্দ্র করে কৃষককে হত্যা

https://www.noakhalitimes.com

সূবর্ণচর (নোয়াখালী) সংবাদদাতা ::   বৃষ্টিতে তরমুজ ক্ষেতে জমে যাওয়া পানি সরানোকে কেন্দ্র করে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে কৃষক আব্দুল মালেককে (৫০) শ্বাসরোধে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। ঘটনায় জড়িত শহীদ উল্যাহকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকেল ৪টার দিকে চরকাজী মোকলেছ গ্রামের কুকিজ মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মালেক ওই গ্রামের মৃত ছেরাজুল হকের ছেলে। আটক শহীদ উল্যাহ একই এলাকার সাইফুল্যাহর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর থেকে বৃষ্টি হওয়ায় আব্দুল মালেকের তরমুজ খেতে পানি জমে যায়। বিকেলে বৃষ্টি বন্ধ হলে আব্দুল মালেক খেতে গিয়ে পাশের ক্ষেত দিয়ে পানি ছেড়ে দেয়। এসময় তাদের পাশের বাড়ির সাইফুল্যাহ (৪৮), তার ছেলে সোহাগ (২৮) এবং শহীদ উল্যাহ (২৬) তাদের সয়াবিন ক্ষেতে পানি যাচ্ছে বলে আব্দুল মালেককে বাঁধা দেয়।

এনিয়ে তাদের সঙ্গে আব্দুল মালেকের বাগবিতাণ্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে আব্দুল মালেককে এলোপাতাড়ি পিটিয়ে ও গলা চেপে ধরে সাইফুল্যাহ ও তার ছেলেরা। এতে অচেতন হয়ে পড়ে আব্দুল মালেক। পরে স্থানীয়রা আব্দুল মালেককে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরজব্বর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যে শহীদ উল্যাহকে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *