সাংবাদিক মান্নান মুন্না’র জন্মদিনে কেক কাটলেন গণমাধ্যম কর্মীরা

0
67

আবদুল্লাহ আল মামুন :: নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলায় বসুরহাট বাজারে অবস্থিত সাংবাদিক ইউনিয়ন ও কোম্পানীগঞ্জ উপজেলা প্রেসক্লাব এর সভাপতি এএইচএম মন্নান মুন্নার ৪২তম জন্মবার্ষিকী পালন করা হয়।

আজ (৩১ ডিসেম্বর) সন্ধ্যা সাতটায় লন্ডন সুপার মার্কেট দ্বিতীয় তলা নিজ অফিসে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উদীচী শিল্পীগোষ্ঠীর কোম্পানীগঞ্জ উপজেলার শাখার উপদেষ্টা, বিশিষ্ট সাংস্কৃতিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব হেলাল উদ্দিন, বাংলাদেশ টুডে পত্রিকার কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি মেজবাহউদ্দিন, সাপ্তাহিক সময়ের আয়োজন এর কোম্পানীগঞ্জ উপজেলা প্রতিনিধি রিয়াজুর রহমান, দৈনিক বাংলাদেশ সমাচার এর নোয়াখালী জেলা প্রতিনিধি বোরহানউদ্দিন মুজাককির, নোয়াখালী মেইলের কোম্পানীগঞ্জে উপজেলা প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন সহ আরো অনেকে।

অতিথিবৃন্দরা মান্নান মুন্না কে ফুলের শুভেচ্ছা জানিয়ে এবং কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটি পরিচালিত হয়। শেষে তাঁর শারীরিক সুস্থতা কামনা করে দোয়া করা হয়। উপস্থিত অতিথিরা জানান মান্নান মুন্না একজন সৎ এবং নিষ্ঠাবান বলিষ্ঠ সাংবাদিক ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব। তার হাত ধরে গড়ে উঠেছে অনেক সাংস্কৃতিক কর্মী এবং গণমাধ্যম কর্মী। তিনি একাধারে কোম্পানীগঞ্জ উপজেলা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি,বাংলাদেশ মানবাধিকার কমিশন কোম্পানীগঞ্জ শাখার সভাপতির । আর সকল কার্য সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে