সাংবাদিক নদী হত্যার বিচার দাবিতে নোয়াখালীতে মানববন্ধন

0
43
https://www.noakhalitimes.com

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: পাবনায় সাংবাদিক সুবর্ণা নদী হত্যাকাণ্ডের সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে নোয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন স্থানীয় সাংবাদিকরা। 

বুধবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নোয়াখালী প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনে স্থানীয় বিভিন্ন পত্রিকার সম্পাদক ছাড়াও প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন নোয়াখালী প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য মেসবাহ্ উল হক মিঠু, সাামছুল হাসান মীরণ, ফুয়াদ হোসেন, সাংবাদিক আবু নাছের মঞ্জু, আকবর হোসেন সোহাগ, বিকাশ সরকার, জাহিদুর রহমান শামীম, নুরুল আমিন, মো. হানিফ, অহিদ উদ্দিন মূকুল,  মনির হোসেন বাবু, আবুল হাসনাত বাবুল, মো. সোহেল, নাজিম উদ্দিন মিলন, অ্যাডভেকেট হুমায়ুন কবির প্রমুখ।

এ ছাড়া উপস্থিত ছিলেন বিধান ভৌমিক, সালাহ উদ্দিন সুমন, শাহজাহান কচি, মোসলেহ উদ্দিন, মাহবুবুর রহমান বাবু, মো. ইদ্রিস মিয়া, সিরাজ উদ্দিন শাহীন, আনন্দ ও জিজিএম মাহবুব প্রমুখ।

পরে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে সাংবাদিকরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে সুবর্ণা নদীর খুনিদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে