লক্ষ্মীপুরে ব্যবসায়ীর গলা কাটা লাশ উদ্ধার

0
126
https://www.noakhalitimes.com

লক্ষীপুর সংবাদদাতা :: লক্ষ্মীপুরে দরের কাজীর দিঘীর পাড় এলাকা থেকে আলমগীর হোসেন নামে এক ব্যবসায়ীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২১ আগষ্ট) সকাল ৯টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। 

স্বজনরা বলছেন ওই ব্যবসায়ী মান্দারী বাজারের এক ব্যাক্তির কাছ থেকে ৬ লাখ পাওনা টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। এসময় দুর্বৃত্তরা ওই টাকা লুটে নিয়ে তাকে হত্যা করে বলে দাবি করেন তারা।  নিহত আলমগীর রায়পুর উপজেলার সাইচা গ্রামের মৃত বশির উল্ল্যাহর ছেলে ও রায়পুর বাজারের রাখি মালের ব্যবসায়ী। পুলিশ ও স্বজনরা জানান, স্থানীয় ব্যবসায়ী আলমগীর হোসেন সদরের মান্দারী এলাকার আরেক জনৈক ব্যবসায়ীর কাছ থেকে পাওনা টাকা আদায় করতে যান। পরে রাত ৯ টার দিকে মুঠোফোনে পরিবারের কাছে ৬ লাখ টাকা নিয়ে বাড়ি ফিরছেন বলে জানান তিনি। ওই সময় রায়পুরের বাসাবাড়িতে তার অবস্থান ছিল বলে জানান। এরপর থেকে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। পরে খোঁজাঝুজি করে তার সন্ধান পায়নি পরিবার। 

সকালে গলাকাটা মরদেহের সন্ধান পেয়ে ঘটনাস্থলে এসে আলমগীরের মরদেহ হিসেবে শনাক্ত করে স্বজনরা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

সদর থানার ওসি মোহাম্মদ আজিজুর রহমান মিয়া জানান, ব্যবসায়ী গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার কারণ জানা যায়নি। ঘটনার তদন্ত চলছে, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে