রামপুর ইউপি নির্বাচনে চেয়াম্যান পদ প্রত্যাশী জহির আহমেদ’র মত বিনিময়

0
236
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রত্যাশী জহির আহমেদ’র মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময়ে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল আহাদ খোকনের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন চেয়াম্যান পদ প্রত্যাশী জহির আহম্মেদ। বক্তব্য রাখেন, বামনী ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাকালীন গভনিং বডির সদস্য এএনএম বিল্লাহ, ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি বাবু নিত্য কুমার ভৌমিক, আবদুল মালেক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহজামাল সবুজ, কৃষকলীগ সাধারণ সম্পাদক নুরনবী, যুবলীগ সাধারণ সম্পাদক ঝিল্লুর রহমান, সেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ইব্রাহীম মাসুদ, ছাত্রলীগ সাধারণ সম্পাদক শামছুল আলম রাব্বি প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামীলীগ গণতান্ত্রিক একটি সুসংগঠিত রাজনৈতিক দল। এখানে দলের নীতি নির্ধারকরা রয়েছেন। নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল কাদের মির্জার নেতৃত্বে দল যাকে মনোনয়ন দেয় নির্বাচনে আমরা ঐক্যবদ্ধ হয়ে তার জন্য কাজ করে যাব।

আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদ প্রত্যাশী জহির আহম্মেদ কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও রামপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহম্মদ’র ছেলে। তিনি ইউনিয়ন ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বর্তমানে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। এছাড়াও বামনী ডিগ্রি কলেজের গভির্নিং বডির বিদ্যোৎসাহী সদস্য, উত্তর রামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি। সরল, শান্ত, সদা হাস্যজ্জে¦াল এ ব্যক্তিটি তার বক্তব্যে বলেন, আমার আব্বা মরহুম আলী আহম্মদ সাহেব এ এলাকার মানুষের সেবক হিসাবে দায়িত্ব পালন করেছিলেন। আমি আমার বাবার সেই অসমাপ্ত এবং জনসেবামুলক কাজগুলো করে যেতে চাই। অতীতেও আমি দু’বার দল থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলাম। দলীয় সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে দল যাকে মনোনয়ন দিয়েছে তাদের জন্য কাজ করেছি। আগামী নির্বাচনে আমি আওয়ামী পরিবার থেকে মনোনয়ন প্রত্যাশী। আজকের হাউজ থেকে অনুমতি নিয়ে সকলের সহযোগিতায় আমি আমার দলে নীতি-নির্ধারকদের কাছে মনোনয়ন চাইব। আশাকরি দল আমার ব্যাপারে ইতিবাচক সিদ্ধান্ত নিবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে