রাজপথের আন্দোলনে বিএনপি’র সক্ষমতা নেই- সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

0
71
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী, আর বিএনপি শান্তিশৃঙ্খলা বিনষ্টে বিশ্বাসী। বিএনপি নির্লজ্জভাবে এখন অস্বীকার করছে যে তারা আগুন সন্ত্রাসে লিপ্ত নেই। কিন্তু জনগণেই তা স্বচক্ষে দেখছে। দেশের শান্তি শৃঙ্খলা নষ্ট করছে। তাদের সকল ষড়যন্ত্র খবর আমাদের কাছে আছে। মুখে গনতন্ত্রের কথা বললেও তা অন্তরে নেই। তাদের আন্দলোনে জনগণ সাড়া দেয়নি। আগামীতেও দিবে না। আন্দোলনের নামে হুমকি দিয়ে কোনো লাভ নেই। রাজপথের আন্দোলনে বিএনপি’র সক্ষমতা নেই। এরা সুযোগের অপেক্ষায় থাকে। চোরা গলি দিয়ে ক্ষমতায় যাওয়ার কোনো পথ নেই।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, ক্ষমতা আজ আছে কাল নেই। কচু পাতার শিশির বিন্দুর মত। ক্ষমতা আল্লাহতায়ালার দেয়া। আমরা সবাই ভুল ত্রুটির উর্দ্ধে নয়। আমারও সমালোচনা থাকতে পারে কর্মীদের কাছে। খারাপ আচরণ উন্নয়নকে ম্লান করে দেয়। এসব উন্নয়ন ম্লান হয়ে যাবে যদি আপনাদের আচরণ সুন্দর না হয়, মানুষ কষ্ট পায়। আমি আপনাদের কাছে কিছুই চাই না। শুধু বলবো এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়ান। করোনায় অক্রান্ত রোগী যেদলের হউক তাদের সেবায় এগিয়ে যান।

https://www.noakhalitimes.comসোমবার (২৩ নভেম্বর) সকাল ১১টায় তাঁর নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী’র কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা মিলনায়তনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কোম্পানীগঞ্জ উপজেলায় ১৯টি উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন ও করোনাকালীন ৭জন উপজেলা পর্যায়ের প্রয়াত নেতার স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান নুর নবী চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ শাহাব উদ্দিন, মেয়র আবদুল কাদের মির্জা, নোয়াখালী স্থানীয় সরকার নির্বাহী প্রকৌশলী মোঃ একরামুল হক, নোয়াখালী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী নাছির উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জিয়াউল হক মীর, উপজেলা প্রকৌশলী শেখ মাহফুজুল হোসাইন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ নূরুল করিম জুয়েল, নিউইয়র্ক আওয়ামীলীগ যুগ্মসম্পাদক আইয়ুব আলী প্রমুখ। অনুষ্ঠানে আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরো বলেন, তরুণ প্রজন্মের একটা প্রবণতা আছে যে, তারা রাজনীতিতে নাম লিখিয়েই অর্থ উপার্জন করতে চায়। রাজনীতিতে নেতা হবে আদর্শ শিক্ষক। নেতৃত্বে থাকবে দেশপ্রেম। জনগণের জন্য ভালোবাসা থাকতে হবে। নারী অবমাননাকারীদের আওয়ামীলীগে কোনো জায়গা নেই এবং আওয়ামীলীগের পথ তাদের জন্য চিরদিনের জন্য বন্ধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে