শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯
Home > রাজনীতি > মওদুদ আহমদকে সিঙ্গাপুর নেওয়ার প্রস্তুতি সম্পন্ন

মওদুদ আহমদকে সিঙ্গাপুর নেওয়ার প্রস্তুতি সম্পন্ন

https://www.noakhalitimes.com

নিউজ ডেস্ক :: রাজধানীর অ্যাপোলো হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদকে ২৪ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাকে সিঙ্গাপুর নেওয়ার সকল প্রস্তুতিও সম্পন্ন হয়েছে।

সোমবার (৬ মে) ব্যারিস্টার মওদুদের ব্যক্তিগত সহকারী মমিনুর রহমান সুজন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন। 

তিনি বলেন, স্যারের (মওদুদ) শারীরিক অবস্থা প্লেনে ওঠানোর মতো হলে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেওয়া হবে। এজন্য সব প্রস্তুতি নেওয়া হয়েছে।

এর আগে রবিবার বিকাল ৩টার দিকে সুপ্রিম কোর্টে নিজের চেম্বারে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন বিএনপির সিনিয়র এই নেতা। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। বুকে ব্যথা, শ্বাসকষ্ট ও অন্যান্য সমস্যায় তার চিকিৎসা চলছে।

সুজন বলেন, স্যারের (মওদুদ) শারীরিক অবস্থা এখনও শঙ্কামুক্ত নয়। তাকে আগামী ২৪ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা। তিনি এখন অ্যাপোলো হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রয়েছেন। 

তিনি আরও বলেন, অ্যাপোলো হাসপাতালের চিকিৎসক প্রফেসর শাহাবুদ্দিন তালুকদারের অধীনে ব্যারিস্টার মওদুদ আহমদের চিকিৎসা চলছে। আগামী ২৪ ঘণ্টা পর যদি স্যার (মওদুদ) প্লেন ভ্রমণের উপযুক্ত হন, তাহলে আমরা তাকে সিঙ্গাপুরে নিয়ে যাবো। সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার সব ব্যবস্থা ইতোমধ্যেই সম্পন্ন করে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *