বেগমগঞ্জে নোংরা পরিবেশে পোড়া তেলে তৈরি হয় লাচ্ছা সেমাই

0
72
https://www.noakhalitimes.com

বেগমগঞ্জ (নোয়াখালী) সংবাদদাতা :: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বিসিক শিল্প এলাকায় ভেজালবিরোধী অভিযান চালিয়ে অস্বাস্থ্যকর পরিবেশে সেমাইসহ বিভিন্ন খাদ্য সামগ্রী তৈরি করায় পাঁচটি কারখানাকে দুই লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিসিক এলাকায় এ অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। এ সময় ইউনি ফুডকে এক লাখ ২০ হাজার টাকা, মিল্লাত ফুডকে ৫০ হাজার, মহল ফুডকে ৪০ হাজার, ব্রাদার্স ফ্লাওয়ার মিলকে ৪৫ হাজার এবং পদ্মা ফুড ফ্লাওয়ার মিলকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন- নোয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান, জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের নোয়াখালীর সহকারী পরিচালক দেবানন্দ সিনহা ও র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের পুলিশ সুপার নরেশ চাকমাসহ বিপুল সংখ্যক র্যাব সদস্য।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ বিসিক শিল্প এলাকায় অভিযান চালানো হয়। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে আবর্জনা আর পোড়া তেলে তৈরি হচ্ছিল লাচ্ছা সেমাই। নোংরা পরিবেশে সেমাইসহ বিভিন্ন খাবার সামগ্রী তৈরি, প্যাকেটের গায়ে উপাদান তালিকা ও মূল্য না থাকাসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে পাঁচটি কারখানার মালিককে জরিমানা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে