সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯
Home > নোয়াখালী > ‘‘বিআরটিসি’র এস্টেট অফিসার’’ হিসেবে যোগদান করলেন কোম্পানিগঞ্জের কৃতি সন্তান ‘আজগর আলী’

‘‘বিআরটিসি’র এস্টেট অফিসার’’ হিসেবে যোগদান করলেন কোম্পানিগঞ্জের কৃতি সন্তান ‘আজগর আলী’

https://www.noakhalitimes.com/

বিশেষ প্রতিবেদক :: নোয়াখালী জেলার কোম্পানিগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের কৃতি সন্তান আজগর আলী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধিভুক্ত বিআরটিসি’র এস্টেট অফিসার হিসেবে যোগদান করলেন।

গত ১২ নভেম্বর সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের মাননীয় সচিব মোঃ নজরুল ইসলামের নিকট সচিবালয়ে দেখা করে যোগদান করেন তিনি। উক্ত বিভাগের অন্তর্ভুক্ত বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের এস্টেট অফিসার হিসেবে সারা দেশে বিআরটিসি’র বিভিন্ন সম্পদ এর তত্ত্বাবধানের দায়িত্ব পালন করবেন সরকারের সিনিয়র সহকারী সচিব হিসেবে দায়িত্বরত এ কর্মকর্তা।

আজগর আলী বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২৯ তম ব্যাচ এর একজন কর্মকর্তা। ইতিপূর্বে তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি কুমিল্লা জেলার হোমনা উপজেলা, লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলা এবং রাঙ্গামাটি জেলার কাউখালি উপজেলায়ও উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন। ব্যক্তিগত জীবনে ১ সন্তানের জনক আজগর আলী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগ থেকে বিএসএস(সম্মান) ও মাস্টার্স ডিগ্রী অর্জন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *