ফেনী থেকে অপহৃত কোম্পানীগঞ্জের যুবককে চট্টগ্রাম থেকে উদ্ধার

0
61
https://www.noakhalitimes.com/

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জের চরকাঁকড়া ইউনিয়নের যুবক কামরুল হাসান তুহিনকে অপহরণের দুই দিন পর উদ্ধার করা হয়েছে। চট্টগ্রামের মিরেরসরাই উপজেলার করেরহাট এলাকার পাহাড়ের জঙ্গলে অভিযান চালিয়ে অপহৃত যুবককে উদ্ধার করে শনিবার সকালে কোম্পানীগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব-৭।

উদ্ধারকৃত তুহিন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের হাজী আবদুর রহিমের ছেলে।অপহরণের ঘটনায় তুহিনের বড় ভাই আলিম বাদী হয়ে শনিবার বিকেলে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

তার বড় ভাই জানান, বৃহস্পতিবার তুহিন বন্ধুদের সঙ্গে ফেনীতে ঘুরতে যায়। মহিপাল থেকে গাড়ির জন্য অপেক্ষা করার সময় তাকে একটি মাইক্রোবাস যোগে ৫ অপহরণকারী তুলে নিয়ে যায়। ওই রাতে অপহরণকারীরা তুহিনকে অস্ত্রসহ আটক করা হয়েছে বলে তার স্বজনদের কাছে মুঠোফোনে খবর দিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করে। পরে বিষয়টি কোম্পানীগঞ্জ থানাকে অবহিত করা হলে পুলিশ অপহরণের ঘটনাটি ফেনী র‌্যাব-৭ কে জানায়।

এর মধ্যে আলিম অপহরণকারীদের দেয়া বিকাশ নম্বরে ২ দফায় ১৫ হাজার টাকাও পাঠায়। অপহরণকারীদের বিকাশ নম্বর ও মুঠোফোনের সূত্র ধরে র‌্যাব-৭ অভিযান চালিয়ে শুক্রবার রাতে চট্টগ্রাম জেলার মিরেরসরাই উপজেলার করেরহাট এলাকার পাহাড়ের ওপরে জঙ্গলের মধ্যে একটি পরিত্যক্ত ঘর থেকে কামরুল হাসান তুহিনকে উদ্ধার করে। এ সময় অপহরণকারীদের কাউকে র‌্যাব আটক করতে পারেনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে