ফারহানা নিশোকে একুশে টিভি থেকে অব্যাহতি

0
17

নিউজ ডেস্ক :: সংবাদ উপস্থাপিকা ফারহানা নিশোকে বেসরকারি টিভি চ্যানেল একুশে টিভি থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। কর্তৃপক্ষের আদেশক্রমে বুধবার ফারহানা শবনম নিশোকে চাকরি থেকে বরখাস্ত করা হয়। চ্যানেলটির মানবসম্পদ প্রধান মো. আতিকুর রহমান এই অব্যাহতিপত্রে স্বাক্ষর করেছেন।

সম্প্রতি বনানীতে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণ মামলার আসামি নাঈম আশরাফের সাথে ফারহানা নিশোর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এরপরই তার চাকরি থেকে অব্যাহতির ঘোষণা এলো।

 নিশো টেলিভিশন সংবাদ পাঠিকা হিসেবে ক্যারিয়ার শুরু করেন ২০০৩ সালে এনটিভির মাধ্যমে। পরবর্তীতে তিনি বন্ধ হয়ে যাওয়া ‘চ্যানেল ওয়ান’-এ সাংবাদ পাঠিকা হিসাবে দায়িত্ব পালন করেন।

চ্যানেল ওয়ান বন্ধ হয়ে গেলে তিনি বৈশাখীতে যোগ দেন এজিএম বিজনেস ডেভলপমেন্ট ও সিনিয়র নিউজ প্রেজেন্টার হিসেবে। বৈশাখী টিভির হেড অব করপোরেট অ্যাফেয়ার্সে দায়িত্বরত থাকাকালে ফারহানা নিশোকে অব্যাহতি দেওয়া হয়। এরপর যমুনা টিভিতে সিনিয়র নিউজ প্রেজেন্টার হিসাবে দায়িত্ব পালন করেন তিনি।

অব্যাহতির কারণ সম্পর্কে জানতে একুশে টেলিভিশনে যোগাযোগ করা হয়। সেখানে কেউ এ বিষয়টি সম্পর্কে জানাতে পারেননি। পরে মানবসম্পদ প্রধান মো. আতিকুর রহমানের মোবাইলে ফোন দেয়া হলে তিনি ধরেন নি। একইসাথে ফারহানা নিশোকেও তার ব্যক্তিগত মোবাইল ফোনে পাওয়া যায়নি।
https://www.noakhalitimes.com

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে