প্রয়োজনে ঈদের দিনও রাস্তায় থাকবো : সেতুমন্ত্রী

0
44
https://www.noakhalitimes.com

কবিরহাট (নোয়াখালী) সংবাদদাতা :: জনগণের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে এমন আশাবাদ ব্যক্ত করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণের ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে আমরা দিনরাত পরিশ্রম করে যাচ্ছি, প্রয়োজনে ঈদের দিনও রাস্তায় থাকবো।

শনিবার দুপুরে নোয়াখালীর কবিরহাট পৌরসভা প্রাঙ্গণে পানিবন্দী মানুষের মাঝে ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, ঝড়বৃষ্টি থাকুক, না থাকুক প্রকৌশলীরা রাস্তায় থাকবে, পুলিশ রাস্তায় থাকবে। যেখানেই প্রয়োজন হবে সেখানেই তাৎক্ষণিক সংস্কার করা হবে। প্রয়োজনে ঈদের দিন আমি নিজেও রাস্তায় থাকব। প্রাকৃতিক দুর্যোগ ঝড়, বৃষ্টি কোন অজুহাতেই সংস্কার কাজে বাধা হয়ে থাকবে না। আমার টার্গেট হচ্ছে সকল অজুহাতকে পিছনে ফেলে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ করা। ইতিমধ্যে সংস্কারের ৭০ ভাগ কাজ শেষ করেছি। পুরোপুরি যাত্রা শুরু হওয়া পর্যন্ত রাস্তাগুলো ব্যবহারযোগ্য হবে। রমজানের ঈদের মত মানুষ ঘরে ফেরার মত সুযোগ তৈরি হয়েছে। এনিয়ে কোন দুশ্চিন্তা করার কোন কারণ নেই। আমি নিজেই সংস্কার কাজ মনিটর করতেছি।

এসময় জেলা প্রশাসক মাহবুবুল আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, কবিরহাট পৌর মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, কবিরহাট থানার ওসি মির্জা মো: হাসান সহ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।
https://www.noakhalitimes.com

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে