কোম্পানীগঞ্জে বসুরহাট পৌরসভায় ৪৩করোনা আক্রান্ত রোগীর বাড়ি লকডাউন

0
88
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালী’র কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় করোনা ভাইরাসে আক্রান্ত ৪৩ রোগীর বাসা, বাড়ি লকডাউন করেছে উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি। নোয়াখালী জেলার সিভিল সার্জন মাসুম ইফতেখার এর নেতৃত্বে বুধবার (১২ আগস্ট) সকাল থেকে এ লকডাউন কার্যকর করা হয়।

গত রবিবার থেকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের নমুনা সংগ্রহ করা হয়। পরবর্তীতে ধাপে ধাপে তাদের করোনা পজেটিভ হয়। ফলে স্থানীয় প্রশাসন লকডাউনের এ পদক্ষেপ গ্রহণ করে।

লকডাউনকৃত এলাকা ও বাড়ীর সংখ্যা: বসুরহাট পৌরসভার ১নং ওয়ার্ডের ১টি, ২নং ওয়ার্ডের ৩টি, ৪টি ওয়ার্ডের ১টি, ৫টি ওয়ার্ডের ১২টি, ৭নং ওয়ার্ডের ১টি, ৮নং ওয়ার্ডের ২২টি ও ৯নং ওয়ার্ডের ৩টি বাড়ি।

লকডাউন কার্যকর বাস্তবায়নে উপস্থিত ছিলেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, উপজেলা নির্বাহী অফিসার জিয়াউল হক মীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ সেলিম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সু-প্রভাত চাকমা, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর এ এইচ এম শফিক উল্যাহ, পৌর প্যানেল মেয়র আবুল খায়ের, ৫নং ওয়ার্ড কাউন্সিলর হারুন-অর-রশীদ শাহেদ প্রমুখ। গেলো ২৪ঘণ্টায় কোম্পানীগঞ্জ উপজেলায় ১৬জন নতুন করোনা রোগী শনাক্ত হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে