নোয়াখালীতে সাংবাদিকদের মাঝে পৌরমেয়রের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

0
94
নোয়াখালীতে সাংবাদিকদের মাঝে পৌরমেয়রের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

সদর (নোয়াখালী) সংবাদদাতা :: করোনা সংক্রমণ প্রতিরোধে নোয়াখালীর সাংবাদিকদের পেশাগত কাজের সহায়ক সামগ্রী বিতরণে এগিয়ে এসেছেন নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্লাহ খাঁন সোহেল। বুধবার ১১টায় নোয়াখালী প্রেসক্লাবে জেলা শহরে কর্মরত সাংবাদিকদের মাঝে মাস্ক, স্যানিটাইজার প্যান, হ্যান্ড ইউজার ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন তিনি।

এ সময় মেয়র বলেন, একজন জনপ্রতিনিধির দায়িত্ব পালনের সহায়ক হিসেবে গণমাধ্যম কর্মীরা অনেক বেশি অগ্রণী। জাতির দুর্যোগ মুহুর্তে অন্যরা নিজেকে রক্ষার কাজে ব্যস্ত থাকলেও সাংবাদিকেরা জীবন-প্রাণ বাজি রেখে মানবতা এবং জনসচেতনতাই কাজ করেন। এ সময় মেয়র নিজের শত সীমাবদ্ধতার মাঝেও পেশাদার সাংবাদিকদের যে কোন বিষয়ে নিজেকে অবদান রাখার আশ্বাস দেন।

মেয়র সভায় জানান, মঙ্গলবার সকাল থেকে নোয়াখালী পৌরসভার ১০ হাজার পরিবারকে বাসা-বাড়িতে হ্যান্ড স্যানিটাইজার পৌঁছে দেয়ার ব্যবস্থা নেয়া হয়েছে। পৌর স্বেচ্ছাসেবক ও বিভিন্ন আবাসিক এলাকার কমিউনিটি পুলিশিং সংগঠনের মাধ্যমে এসব সামগ্রী বাসা বাড়িতে পৌঁছে যাচ্ছে।

মেয়র শহিদ উল্লাহ খাঁন আরও বলেন, করোনা ঝুঁকি না কমা পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে। এ বিষয়ে মেয়র, কাউন্সিলর ও পৌর কর্মকর্তা কর্মচারীদের সমন্বয়ে সার্বক্ষণিক কাজ করছে।

এছাড়া করোনা ঝুঁকি এড়াতে লোকজনকে সরকারি নির্দেশনা মেনে চলার বিষয়ে পৌরসভার পক্ষ থেকে বিভিন্ন স্থানে মাইকিং করা হয়েছে। তিনি বলেন, নিজের সার্বক্ষণিক সতর্কতা এবং পরিষ্কার পরিচ্ছন্নতাই এ ব্যাধি ঠেকাতে পারে বলে বিশেষজ্ঞরা ধারণা করছেন। তাই করোনাভাইরাস একটি প্রাণঘাতি ও ছোঁয়াছে রোগ হওয়ায় এ সময়ে সবাইকে নিজের এবং পরিবার পরিজনের প্রয়োজনে সতর্ক থাকতে হবে।

স্যানিটাইজার বিতরণকালে উন্নয়ণ কর্মী আমিনুজ্জামান মিলন, সাংবাদিক আবু নাছের মঞ্জু, আকবর হোসেন সোহাগ ,আকাশ মো. জসিম, আবদুর রহিম বাবুল ও মোহতাছিম বিল্লাহ সবুজ বক্তব্য রাখেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে