নিরপক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন, কার কত টুকু জনপ্রিয়তা তা জনগণ দেখে নেবে- মওদুদ

0
42
https://www.noakhalitimes.com

এএইচএম মান্নান মুন্না :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, বিএনপি একটি গণমানুষের দল। বিএনপি আগামী নির্বাচনে অবশ্যই যাবে। ভোটের অধিকার আদায়ে বিএনপি রাস্তায় নামবে এবং সারাদেশের মানুষ যখন রাস্তায় নামবে তখন দেশের রাজনৈতিক চিত্রও পাল্টে যাবে। নিরপক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন কার কত টুকু জনপ্রিয়তা তা জনগণ দেখে নেবে।

তিনি বলেন, আমরা নির্বাচন এবং আন্দোলন দু’টোর জন্যই প্রস্তুত। ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো একদলীয় কোনো নির্বাচন এ দেশে আর হবে না। শনিবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জে নিজ বাসভবনে উপজেলা বিএনপির সভাপতি আবদুল হাই সেলিমের সভাপতিত্বে আমান মওদুদ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মওদুদ বলেন, বাংলার মানুষ একবার গণতন্ত্রের জন্য মাঠে নামলে বুঝবেন তখন কার শক্তি কতোটুকু। নির্বাচন আসুক, তখন সেটা প্রমাণ হবে। আমরা জানি এ সরকার কোনো সমঝোতায় আসতে চাইবে না। তবুও আমরা চাইবো আগামী নির্বাচন যেন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হয়। সরকার একদলীয় নির্বাচন করার জন্য নানা কৌশল করছে। তার মধ্যে অন্যতম হচ্ছে সবার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে আমাদের ব্যস্ত রাখা।

এসময় অভিযোগ করে তিনি বলেন, এলাকায় গেলেও ইউনিয়ন, ওয়ার্ড এবং ঘরোয়া বৈঠকও করতে পারি না। এটা কি ধরনের গণতন্ত্র, কি ধরনের রাজনীতি। আমান মওদুদ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন করেন মওদুদ আহমদের সহধর্মিনী হাসনা জসিম উদ্দিন মওদুদ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, বসুরহাট পৌরসভা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান টিপু, পৌরসভা যুবদলের সভাপতি শওকত হোসেন সগির, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান রাজন, উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আতোয়ার হোসেন পাভেল, পৌরসভা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আরিফুল হক আরিফ প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে