নার্গিসকে কুপিয়ে জখম : দলীয় প্রশ্রয় নয়, বিচার হবেই- প্রধানমন্ত্রী

0
27

নিউজ ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নার্গিসের ওপর হামলাকারী ব্যক্তি দলীয় হিসেবে বিবেচিত হবে না। অপরাধী হিসেবে তার বিচার হবেই। এক্ষেত্রে তিনি বলেন, কে কোন দল করে সেটি আমরা দেখবো না। বৃহস্পতিবার (০৬ অক্টোবর) বিকেলে দশম জাতীয় সংসদের দ্বাদশ অধিবেশনে সমাপনী বক্তৃতায় সংসদ নেতা এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, কিছু ঘটনা ঘটে দুঃখজনক। সিলেটে কোপানোর ঘটনাটা আমার কাছে অবাক লেগেছে। যখন কোপায় তখন মানুষ দেখে ছবি তুলেছে, ভিডিও করেছে। কেউ বাঁচাতে এগিয়ে আসলো না। তারা কি পারতো না তাকে বাঁচাতে? তাদের হাতে কি কিছুই ছিল না ওই ছেলেটাকে ধাওয়া করার জন্য। এটি কি ধরনের মানবতা। কেন মানবিক মূল্যবোধ এভাবে নষ্ট হয়ে যাচ্ছে!

তিনি বলেন, কিছু বড় বড় পত্রিকা, কিছু লোক এটিকে দলীয় হিসেবে প্রচারের চেষ্টা করছে। এটি কোনো রাজনৈতিক বা দলীয় কোন্দল ছিল না। এই ঘটনা সবাই জানে পত্র-পত্রিকায়ও এসেছে। যা প্রেম ঘটিত। প্রেমে প্রত্যাখ্যান হওয়ায় এটি করেছে। প্রত্যাখ্যান হওয়ায় এভাবে কুপিয়ে মারবে? আমরা দলীয় হিসেবে প্রশ্রয় দেবো না। যারা অপরাধী, যেই অপরাধ করুক তাকে শাস্তি পেতে হবে। আর নৃশংসতা, প্রকাশ্যে মানুষ হত্যা বিএনপিই শিখিয়েছে। কে কোন দল করে সেটি আমি দেখবো না, দেখা হবে না। যে অপরাধী তার বিচার হবেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে