কোম্পানীগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীর নগ্ন ভিডিও ধারণ : বিচারের নামে প্রহসন

0
91
https://www.noakhalitimes.com

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি :: নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রেমের ফাঁদে ফেলে স্কুল ছাত্রীর নগ্ন ভিডিও ধারণ করে ফাঁস করেছে বখাটে জাকির হোসেন তোতা (৩২)। বর্তমানে ছাত্রীর নগ্ন ভিডিওটি স্থানীয় বিভিন্ন বখাটেদের মোবাইলে। জাকির হোসেন তোতা সিরাজপুর ইউপির ৩নং ওয়ার্ডের সালাম ড্রাইভার বাড়ি ওরফে লাহরি বাড়ির আবদুল গফুর মিকার এর ছেলে।
সে উপজেলার একজন চিহ্নিত ইয়াবা মাফিয়া। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে। গত ৮ডিসেম্বর,উপজেলার সিরাজপুর ইউপির ৪নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

জানা যায়, এ ঘটনায় সিরাজপুর ইউপির ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য জামসেদ ইকবাল শিবলু ও ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য হানিফ বখাটে তোতা কে বাঁচাতে এক শালিসী বৈঠকের আয়োজন করে। ঔই শালিশী বৈঠকে ইউপি সদস্যরা বখাটে তোতাকে ৮০ হাজার টাকা জরিমানা করে। এবং নগদ ১০ হাজার টাকা বখাটে তোতার কাছ থেকে আদায় করে,৭ হাজার টাকা নেয় ইউপি সদস্য শিবলু,বাকি ৩ হাজার টাকা পায় অসহায় ছাত্রীর পিতা!

স্থানীয় সূত্রে আরো জানা যায়,বর্তমানে অসহায় পিতা স্থানীয় প্রভাবশালী সমাজপতিদের চাপের মুখে আছে এবং তাদের শিখানো কথা বলতে বাধ্য হচ্ছে। অসহায় পিতা এ প্রতিবেদকের মুঠোফোনে নিজে কল দিয়ে জানান, আপনার নাম্বার আমাকে শিবলু মেম্বার দিয়েছে। আমাদের দুই পক্ষের মতামতের ভিত্তিতে মেম্বার শালিস ও সমঝোতা করে। ইউপি সদস্য জামসেদ ইকবাল শিবলু’র মুঠোফোনে যোগাযোগ করলে করলে তিনি জানান, তোতা এই ঘটনার সাথে জড়িত, তোতা নিজে এই ঘটনার দায়ভার স্বীকার করেন। অভিযুক্ত তোতার পরিবার এবং মেয়ে পক্ষের সম্মতিতে ৮০ হাজার টাকায় ঘটনাটি টাকায় মিটমাট করা হয়। ইউপি সদস্য শিবলু  ৭০০০টাকা গ্রহণের বিষয়ে অস্বীকার করে বলেন হানিফ মেম্বার সহ ঘটনাটি মিটমাট করা হয়েছে।  হানিফ মেম্বারের মুঠোফোনে একাধিকবার যোগযোগ করেও তাকে পাওয়া যায়নি।

ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয়দের মধ্যে ব্যাপক ক্ষোভের সঞ্চার হয়। এলাকাবাসী অভিযুক্ত তোতা ও শালিসী বৈঠকে ডেকে প্রহসনমূলক বিচার করায় ইউপি সদস্য জামসেদ ইকবাল শিবলু ও হানিফসহ তাদের অন্যান্য সহযোগীদের আইনের মুখোমুখি করার জন্য কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ও কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মো.জামিরুল ইসলাম’র দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে